নিউজ

নভেল করোনার ইঞ্জেকশন না পাওয়ার ফলে পথ অবরোধ

নিউজ ডেস্কঃ হাওড়া জেলার আমতা বিধানসভা কেন্দ্রের, আমতা দুই নম্বর ব্লকের, জয়পুর থানার,ঝামটিয়া গ্রাম পঞ্চায়েতের কলশডিহি এলাকার মানুষ নভেল করোনার ইঞ্জেকশন না পাওয়ায় পথ অবরোধ কর্মসূচি পালন করছে। জয়পুর । বাগনান বাস রুটের কলসডিহি বাস স্টপেজে।ঝামটিয়া গ্রাম পঞ্চায়েতের কলশডিহি, মধ্য জয়পুর, মহাকালী দহ, জয়পুর উত্তর বেড় বাঁধের বাসিন্দারা পথ অবরোধ করেছে ।

আরও পড়ুন :  চিকিৎসা বিজ্ঞানে এই প্রথম! একটি বা দুটি নয়, তিনটি পুরুষাঙ্গ নিয়ে ভূমিষ্ঠ হল শিশু, চিকিৎসকমহলে বিষ্ময় শিশুকে ঘিরে চরম উত্তেজনা তৈরি হয়েছে

সূত্রে জানা যায় আশাকর্মী র কোন যোগাযোগ নেই, এলাকার পার্টির ও জনপ্রতিনিধিদের বৈষম্য মূলক আচরনের জন্য এলাকার পর এলাকার মানুষের নভেল করোনার ইঞ্জেকশন হয়নি তাদের দাবি সঠিক ভাবে এলাকার সকলের নভেল করোনার ইঞ্জেকশন দিতে হবে দেয়ার ব্যবস্থা গ্রহণ করতে হবে।

জয়পুর থানার পুলিশ খবর পেয়েছেন। অবরোধকারীরা যতোক্ষণ পর্যন্ত সঠিক লিখিত আশ্বাস স্বাস্থ্য বিভাগের না পাচ্ছে ততোক্ষণ পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করবে বলে জানা গেছে এলাকার মহিলারা এই অবরোধ কর্মসূচি পালন করেছে। সকাল সাতটায় শুরু হয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন :  টানা ৪২ মিনিট শ্বাস প্রশ্বাস বন্ধ থাকার পর, জীবিত হলেন মৃত যুবক

Related Articles

Back to top button