টেকনোলজি

ভারতে 8 মে লঞ্চ হয়েছে Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W এই দুটি ফোন, বিশেষত্ব কী রয়েছে দেখে নিন

ভারতে ৪মে লঞ্চ করা হয়েছে Vivo T1 Pro এবং Vivo T1 44W এই দুটি ফোন। রিপোর্ট অনুযায়ী Vivo T1 Pro এবং Vivo T1 44W ফোন দুটিতে আধুনিক ও উন্নত ফিচার ব্যবহার করা হয়েছে। Vivo কোম্পানির নতুন দুটি ফোন Vivo T1 Pro এবং Vivo T1 44W কী গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে এক নজরে দেখে নিন।

Vivo T1 Pro ফোনের স্পেসিফিকেশনঃ-

Vivo T1 Pro 5G Android 12-ভিত্তিক Funtouch OS 12-এ কাজ করে।এর স্ন্যাপড্রাগন ৭৭৮ এসওসি।এর ব্যাটারি দেওয়া হয়েছে ৪,৭০০ এমএএইচ, যা 66W ফার্স্ট চার্জিং সাপোর্ট করবে।১৮ মিনিটে চার্জ হবে প্রায় ৫০ শতাংশ।এছাড়াও রয়েছে Vivo T1 Pro ফোনে ইউএসবি-সি পোর্ট।এটিতে আছে একটি ৬.৪৪-ইঞ্চি ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে, যা 90Hz রিফ্রেশ রেট সহ আসবে।এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। প্রাইমারি সেন্সর ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল ও সেকেন্ডারি ক্যামেরা ৮ মেগাপিক্সেল দেওয়া হয়েছে।আলট্রা ওয়াইড শুটার এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ইউনিট।

আরও পড়ুন :  অ্যামব্রেন ডটস নতুন ইয়ারফোন নিয়ে এল, এক বার চার্জে ২৯ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ

Vivo T1 44W ফোনের স্পেসিফিকেশনঃ-

ফোনটিতে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে।এর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর।এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে,যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।এই Vivo T1 44W ফোনেও ট্রিপল রেয়ার ক্যামেরা সেন্সর রয়েছে।একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর ও একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা সেন্সর রয়েছে।ফোনের ডিসপ্লের উপর রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর।ফোনটিতে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে।

Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W এর দামঃ-

Vivo T1 Pro 5G ফোনের ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা।আর ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা।অন্যদিকে Vivo T1 44W ফোনের ৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ভ্যারিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা।আর ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ভ্যারিয়েন্টের দাম ১৫, ১৯৯ টাকা।এছাড়াও ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা।

Related Articles

Back to top button