নিউজ

করোনাকালে অক্সিজেনের অভাবে দিল্লির শ্রী গঙ্গারাম হাসপাতালে ২৫ জনের মৃত্যু

করোনাকালে অক্সিজেনের অভাবে দিল্লির শ্রী গঙ্গারাম হাসপাতালে ২৫ জনের মৃত্যু

নিউজ দেস্কঃ নদিল্লির গঙ্গারাম হাসপাতালে অক্সিজেন সরবরাহে তীব্র সংকট।অক্সিজেন নেই, নিঃশ্বাস নিতে পারছিলেন না তারা হাফ উঠে গিয়েছিল। দীর্ঘ নিঃশ্বাসেও প্রাণটুকু বাঁচাতে ব্যর্থ হল ২৫ জন মুমূর্ষ রোগী। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে তাঁদের। মুখের কাছে ধরার মতো কোনও অক্সিজেন ছিল না হাসপাতালে। এমনই ঘটনা ঘটেছে দিল্লির গঙ্গারাম হাসপাতালে।অক্সিজেন না পেয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হল ২৫ জন রোগীর।

এমনই ঘটনা ঘটেছে দিল্লির গঙ্গারাম হাসপাতালে।দিল্লির গঙ্গারাম হাসাপাতালে এখনও ভর্তি রয়েছে ৬০ জন মুমূর্ষ রোগী। ৫০০-র বেশি কোভিড রোগী ভর্তি রয়েছে সেখানে। গত তিনদিন ধরে অক্সিজেনের জন্য কাতর আর্জি জানাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। আজ সকালে হাসপাতালে অক্সিজেন সরবরাহ প্রায় বন্ধ হয়ে যায়। পরে এক ট্যাঙ্ক অক্সিজেন সরবরাহ করা হয় গঙ্গারাম হাসপাতালে।

আরও পড়ুন :  TV Serial Actress Death: বাড়তি ওজন কমানোর অস্ত্রোপচার করতে গিয়ে এক অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু

দেশে দৈনিক সংক্রমণে আবার রেকর্ড, একদিনে দেশে করোনা ৩২ হাজার ৭৩০ জন।গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত ২ হাজার ২৬৩ জনের।দেশে কিছুতেই করোনা সংক্রমণ বৃদ্ধিতে রাশ টানা যাচ্ছে না।এই পরিস্থিতিতে দেশে বিভিন্ন হাসপাতালগুলিতে অক্সিজেনের ঘাটতি লক্ষ্য করা যাচ্ছে। দেশের করোনা পরিস্থিতি নিয়ে আজ রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভার্চুয়াল বৈঠকে উপস্থিত থাকবেন করোনার জেরে সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীরা।

Related Articles

Back to top button