Uncategorized

আজকের রাশিফল:আজ ৩১ মার্চ বুধবার।দেখে নিন আজকের দিনটি আপনার কেমন কাটবে ?

ajker rashifol,horoscope,রাশিফল, আজকের রাশিফল, দৈনিক রাশিফল,

মেষ:
আজ কেবলমাত্র জরুরী জিনিস কিনুন।আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না।আজকে প্রেমে বিতর্কিত কিছু হতে পারে। আপনি সারাদিন একটু খারাপ মেজাজে থাকতে পারেন। এরজন্য আপনার কাজের মান খারাপ হতে পারে।

 

বৃষ:
আজ শেয়ারে বিনিয়োগ করে অনেক বেশি অর্থ উপার্জন করতে পারেন।বিতর্ক ও মত পার্থক‍্যের দরুন ঘরে কিছু উত্তেজক মূহুর্ত্তের সৃষ্টি হতে পারে।বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথেই আপনি বিশেষ ব‍্যাক্তির সাথে প্রেমে পরবেন।

মিথুন:
ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন।যাদের আপনি ভালোবাসেন তাদের আরো বেশি করে ভালোবাসুন। বাবা মায়ের শরীর সম্পর্কে সচেতন থাকুন।সম্পত্তি নিয়ে সন্তানের সাথে অশান্তি আপনাকে ভোগাবে।

কর্কট:
আপনি সারাদিন ধরে আপনার কাজে ব‍্যাস্ত থাকবেন এবং ভালো চিন্তা করবেন।তা থেকে আপনি উৎসাহিত হবেন।এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যা থেকে সকলের প্রশংসা লাভ করবেন এবং সম্মানিত হবেন।

সিংহ:
আজ আপনার দিনটি সাফল‍্যময় ও আনন্দের হবে।সকালে আপনি কোনো সুখবর লাভ করতে পারেন।অতীতের কোন কাজের উপযুক্ত ফল পাবেন আপনি। কম পরিশ্রমে ব‍্যবসাতে লাভ করতে পারবেন তিনি।

কন‍্যা:
আজ আপনি আনন্দে থাকবেন এবং সাফল‍্য লাভ করবেন।যে কোনো পরিকল্পনায় আপনি সাফল্য পাবেন।কাজের ফলাফল লাভ করে আপনি খুশি ও সন্তুষ্ট থাকবেন।আপনার পূর্ব পরিকল্পনাগুলো আজ বাস্তবায়িত হবে।

তুলা:
আজ আপনি সারাদিন অর্থনৈতিক কাজে যুক্ত থাকবেন।আজ আপনার ক্রেতা ও ব‍্যবসাদারদের সাথে সাক্ষাৎ করবেন।আজ আপনি সমাজের উচ্চপদস্থ মানুষের সংস্পর্শে আসবেন।বাবা মায়ের স্বাস্থ্য ভালো থাকবে না।

বৃশ্চিক:
আজ আপনার দিনটি সাধারণ হবে।আপনি আপনার সদস্য ও বন্ধুদের সাথে ঝামেলায় যুক্ত হতে পারেন।আপনি রাজনৈতিক ও সামাজিক কাজের সাথে যুক্ত থাকলে উচ্চপদস্থ সহকর্মীরা আপনাকে সঠিক পথ দেখাবেন

ধনু:
আজকের দিন আপনার সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক।
পরিবারের সদস্যের বিবাহের ব‍্যপারে ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে যা পরিবারকে আনন্দ দান করবে।বাড়িতে বন্ধু বান্ধবদের আগমন ঘটবে।

মকর:
আজকের দিনে আপনি মিশ্র ফল লাভ করবেন।আপনার পরিবারের দৈনন্দিন জিনিসপত্র কিনবেন।আপনার সন্তানের উচ্চশিক্ষা বিষয়ে চিন্তিত হবেন।

কুম্ভ:
আজ সকালে আপনি কোন সুখবর পাবেন।অতীতের কোন কাজের উপযুক্ত ফল পাবেন।অল্প পরিশ্রমেই আপনার ব‍্যবসায়ে লাভ হবে।শরীর ভালো থাকলেও বাবা মায়ের শরীর নিয়ে চিন্তায় থাকবেন।

মীন:
আজকের দিনটি জীবিকার জন্য লাভজনক।ব‍্যবসায়ে যুক্ত কর্মীরা দুপুরের মধ্যেই লাভবান হবেন।সোনা,রুপা বা যে কোন ধাতু সম্পর্কিত ব‍্যবসায়ীরা আজ প্রচুর পরিমাণে লাভের মুখ দেখবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button