Advertisement
ভাইরালভিডিও

3piececrispy Viral Video: নিজের বিয়েতে অর্ধনগ্ন পোশাক পরে নাচলেন নববধূ!নাচ দেখে চক্ষু চড়কগাছ অতিথিদের

চুর সাজগোজ এবং কব্জি ডুবিয়ে খাওয়া-দাওয়া। এটাই সাধারণ নিয়ম।বিয়েকে স্মরণীয় করে রাখতে তাই অনেকেই নানা আয়োজন করেন।

3piececrispy Viral Video: সকলের জীবনেই বিয়ে অন্যতম একটি গুরুত্বপূর্ণ অধ্যায়।বিয়ে প্রায় প্রতিটি মানুষের জীবনের বেশ আকাঙ্ক্ষিত একটি বিষয়।বিয়ে মানেই আত্মীয় স্বজনদের নিয়ে আনন্দ অনুষ্ঠান। প্রচুর সাজগোজ এবং কব্জি ডুবিয়ে খাওয়া-দাওয়া। এটাই সাধারণ নিয়ম।বিয়েকে স্মরণীয় করে রাখতে তাই অনেকেই নানা আয়োজন করেন।

Advertisement

সাজসজ্জা থেকে শুরু করে খাবার পর্যন্ত, এই দিনটির সবকিছুই নিখুঁত হতে হবে।আজকাল তো দম্পতিরা তাদের বিয়েকে স্মরণীয় করে রাখতে নানা কসরত করেন।প্রত্যেকেই তাদের বিয়েকে স্মরণীয় করে তুলতে চান। সেই ইচ্ছা পূরণ করার জন্য সকলেই নানা আয়োজন করেন।বিয়ের দিন অনেক ধরনের অনুষ্ঠান হয়, যাতে বর-কনে সহ তাদের আত্মীয় স্বজনরাও জড়িত থাকেন।

Advertisement

আর আজকাল বিয়ের সব অনুষ্ঠানেই রীতিমতো জাকজমকের সঙ্গেই হাজির হন বর কনে। তা সে সঙ্গীত হোক বা হলদি।বিয়ের মঞ্চে বর কনে যখন গ্র্যান্ড এন্ট্রি নেন, তখন অতিথি থেকে বন্ধুবান্ধব, সবার দৃষ্টি তাদের দিকেই থাকে।ঠিক কীভাবে মঞ্চে এসে এন্ট্রি নেবেন কনে তাই দেখতেই মরিয়া হয়ে ওঠেন সবাই।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। একজন কনে নিজের বিয়েতে এমন কাণ্ড ঘটিয়েছেন, যা সমস্ত সীমা পার করে দিয়েছে। ওই কনে এমন পোশাক পরে সকলের সামনে নাচ শুরু করেন যে বর মাথায় হাত দিয়ে বসে পড়েন। নিজের বিয়েতে খোলামেলা হয়ে নেচে তুমুল ভাইরাল (3piececrispy Viral Video) হয়েছেন ওই কনে।

Advertisement

একজন কনে তাঁর বিয়েতে এমন ভাবে নাচ করেছেন যে তাঁর নাচ দেখে অতিথিরাও অবাক হয়ে গিয়েছেন। আসলে ওই কনে নিজের বিয়েতে সমস্ত অতিথি এবং বরের সামনে ব্যাকলেস পোশাক পরে নাচ করেছিলেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও টুইটারে (3piececrispy Viral Video) শেয়ার করা হয়েছে।

টুইটারে @3piececrispy নামের একটি প্রোফাইল থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে বর একটি চেয়ারে বসে রয়েছেন এবং কনে ব্যাকলেস পোশাক পরে উদ্দাম নাচ করে চলেছেন। ওই কনে এমন পোশাক পরেছেন যা দেখতে খুবই আপত্তিকর লাগছে (3piececrispy Viral Video) ।কনে তাঁর বরকে চমকে দেওয়ার জন্য উত্তেজক পোশাক পরে বিভিন্ন ধরনের স্টেপ দেখান। সেই সময় অতিথিদের একজন কনের পুরো নাচের ভিডিও করেন এবং যা পরে ভাইরাল হয়ে যায়।


ভাইরাল হওয়া এই ঘটনাটি ঘটেছে ফ্লোরিডায় (3piececrispy Viral Video)।ওই কনের নাম রোচেল।এই দম্পতি তাদের নিজেদের বিয়েকে স্মরণীয় করে রাখতে অনেক বড় পার্টির আয়োজন করেছিলেন। কিন্তু নাচের পার্টি শুরু হতে না হতেই মেতে ওঠেন অতিথিরা। আসলে নাচের অনুষ্ঠানের ফাঁকে বরকে চমকে দেওয়ার জন্য, কনে ব্যাকলেস পোশাক পরে প্রবেশ করেন এবং সবার সামনে উদ্দাম নাচ শুরু করেন। যা দেখে বর মাথায় হাত দিয়ে বসে পড়েন।

কনের নাচের ভিডিওটি শেয়ার হতেই দ্রুত ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত 3 মিলিয়নেরও বেশি মানুষ ভাইরাল সেই ভিডিও দেখেছেন।সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পর, অনেকেই কনেকে ট্রোল করা শুরু করেছেন। আবার কিছু অনেকে তাঁর প্রশংসাও করছেন।

একজন কমেন্ট করেছেন,’এটা কি সত্যিই কনে’? আবার অন্য একজন কমেন্ট করেছেন ‘নিজের বিয়েতে এমন খোলামেলা হয়ে নাচার মানে কী? সেখানে তাঁর এবং বরের পরিবারের সকলেই উপস্থিত রয়েছেন। কনের কী একটুও লজ্জা নেই। পুরো পরিবারের সামনে অঙ্গ প্রদর্শন করার কী খুব প্রয়োজন ছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (3piececrispy Viral Video) হওয়া এই ভিডিওটি আপনিও যদি না দেখে থাকেন তাহলে দেখে নিন।

Related Articles

Back to top button