৭ বছরের নাবালককে নৃশংস খুন, ১৩ দিন পর পুকুর থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার, দেগঙ্গায় ধৃত শিক্ষক-সহ দুই জন

৭ বছরের নাবালককে নৃশংস খুন, ১৩ দিন পর পুকুর থেকে বস্তাবন্দি দেহ উদ্ধার

নিউজ ডেস্কঃ পুকুর থেকে সাত বছরের শিশুর বস্তাবন্দি দেহ উদ্ধার হল উত্তর 24 পরগনার দেগঙ্গায় বেড়াচাঁপা সাধুখাঁ পাড়া এলাকায়।১৩ দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে বস্তাবন্দি শিশুর মৃতদেহ উদ্ধার হল।মৃত শিশুর নাম রাকেশ কাহার। এই ঘটনাকে ঘিরে সোমবার তীব্র চাঞ্চল্য ছড়ায় দেগঙ্গার বেড়াচাঁপা সাধুখাঁ পাড়া এলাকায়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পরিবার ও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে এক শিক্ষক ও তাঁর ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

৮ মার্চ স্কুলে যাওয়ার পর থেকে আর কোনও খোঁজ মেলেনি সাত বছরের এই শিশুর। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও শিশুর কোনও সন্ধান না মেলায় শেষে পুলিশের দ্বারস্থ হন তাঁরা। নিখোঁজ ডায়েরিও করা হয় দেগঙ্গা থানায়। অবশেষে ১৩ দিনের মাথায় সোমবার বেড়াচাঁপা চন্দ্রকেতু গড় এলাকার একটি পুকুরের কাছে বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার হয়। জানা গিয়েছে এলাকার কয়েক জন আম গাছে কীটনাশক দিতে গিয়ে পুকুরে একটি বস্তাবন্দি দেহ দেখতে পান। তাঁরা দেহটি উদ্ধার করে শনাক্ত করেন শিশুটি নিখোঁজ বালক রাকেশ। এই খবর কানে পৌঁছতেই ঘটনাস্থলে যান শিশুর পরিবার। স্কুলড্রেস দেখে শনাক্ত করা হয় দেহটি রাকেশের।

পুলিশকর্মীরা এসে শিশুটির মৃতদেহ উদ্ধার করে নিয়ে যান।এমন নৃশংস ঘটনায় দোষীদের শাস্তি দাবি করে পুলিশের সামনেই বিক্ষোভ দেখান এলাকাবাসী। মৃত শিশুর বাবা স্বপন কাহারের অভিযোগ তিনি তাঁর প্রতিবেশী হারান পাড়ুই নামে এক স্কুল শিক্ষকের কাছ থেকে আড়াই লক্ষ টাকা দিয়ে জমি কিনেছিলেন। তিনি পেশায় রিকশা চালক। খুব কষ্ট করে ওই শিক্ষকের কাছ থেকে জমি কিনলেও সেই জমি আর পাননি। জমি বাবদ টাকাও সে ফিরিয়ে দিচ্ছিল না। উল্টে প্রায়শই হুমকি দিচ্ছিল আমাকে।

মৃত শিশুর বাবার অভিযোগ স্কুল শিক্ষক হারান পাড়ুই-ই তাঁর ছেলেকে এমন নৃশংসভাবে খুন করেছে। ওই শিক্ষকের দিকেই আঙুল তুলেছেন পরিবার ও স্থানীয়রা। তাঁদের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষক হারান পাড়ুই ও তাঁর ছেলে প্রীতম পাড়ুইকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আর কে বা কারা যুক্ত, সে বিষয়ে পুলিশ তদন্ত চালাচ্ছে।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles