নিউজ

শিয়ালদা ডিভিশনে করোনা আক্রান্ত ৭৫০ রেলকর্মী, বাতিল ৫৪ জোড়া লোকাল ট্রেন

শিয়ালদা ডিভিশনে করোনা আক্রান্ত ৭৫০ রেলকর্মী, বাতিল ৫৪ জোড়া লোকাল ট্রেন

নিউজ দেস্কঃ গোটা দেশে করোনায় রেলকর্মীদের আক্রান্তের হার ক্রমশ বাড়ছে।শুধুমাত্র শিয়ালদা ডিভিশনেই করোনায় আক্রান্ত প্রায় ৭৫০ জন রেলকর্মী। এই পরিস্থিতিতে শিয়ালদা সেকশনে মোট ৫৪ জোড়া লোকাল বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফলে চরম নাজেহাল পোহাতে হতে পারে নিত্যযাত্রীদের।পূর্ব রেলে আক্রান্ত মোট ১২০০-র উপর রেলকর্মী।শিয়ালদা ডিভিশনে শুধু লোকাল ট্রেন নয়, একগুচ্ছ স্পেশাল ট্রেনও বাতিল হয়েছে।

৪ তারিখ থেকে বাতিল হওয়া স্পেশাল ট্রেনগুলি যথাক্রমে আপ এবং ডাউন হাওড়া বোলপুর শান্তিনিকেতন, শিয়ালদহ-আসানসোল, হাওড়া-সিউড়ি, ভাগলপুর-মুজফ্ফরপুর, নবদ্বীরধাম মালদা টাউন, আসানসোল-দীঘা, আসানসোল টাটানগর। পরবর্তী নির্দেশিকা জারি না হওয়া বন্ধ থাকবে এই ট্রেনগুলি।

আরও পড়ুন :  ৩৯০০০ কোটি টাকা খরচ করে আসতে পারে আরও বিধ্বংসী এই যুদ্ধবিমান

গোটা দেশে রেলের ৭০টি হাসপাতালে প্রায় পাঁচ হাজার বেড রয়েছে। কিন্তু যে ভাবে একের পর এক রেলকর্মী আক্রান্ত হয়ে পড়ছেন, তাতে এই জায়গা যথেষ্ট নয়।ফলে নতুন করে যাঁরা করোনা আক্রান্ত হচ্ছেন, তাঁদের হোম আইসোলেশন ছাড়া আর কোনও গতি নেই।বাংলায় বেশিরভাগ অঞ্চল জুড়ে পরিষেবা দেয় ভারতীয় রেলের পূর্ব ও দক্ষিণ-পূর্ব রেলওয়ে জোন। গত দশ দিনে দুই রেলওয়ে জোনের প্রায় তিন হাজার কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। এর প্রভাব পড়েছে লোকাল ট্রেন পরিষেবার উপরেও।

Related Articles

Back to top button