ভাইরালভিডিও

৬ মাসের ছোট্ট শিশু দাদুর সঙ্গে বসে দুর্দান্ত কায়দায় তবলা বাজাচ্ছে, ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার হাত ধরে কত কি না ভাইরাল হচ্ছে। তা ইন্সটা রিল থেকে শুরু করে ইউটিউব ভিডিও। এর সাহায্য আমরা সকলে যেমন সামাজিক যোগাযোগ তৈরি করতে সক্ষম হয়েছি, তার পাশপাশি এমন বহু জিনিসের দেখছি বা জানছি যা হয়তো এই সোশ্যাল মিডিয়া না থাকলে জানা সম্ভব হত না।

সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা এখনও পর্যন্ত অনেক কিছু বিষয়ে জানতে পেরেছি। লকডাউনের সময়ে সোশ্যাল মিডিয়া আমাদের একমাত্র জীবন যাত্রার মাধ্যম ছিল। এর সাহায্যেই বিশ্ব জুড়ে শিক্ষার ব্যবস্থা থমকে না থেকে এগিয়ে চলেছে, কর্মজীবন সচল রাখা সম্ভব হয়েছে। মহামারীর বিরুদ্ধে একজোট হয়ে লড়াই করা সম্ভব হয়েছে পাশাপাশি কিভাবে পরিবারের ও নিজের প্রতি যত্ন নেবেন এমন যাবতীয় সম্বন্ধে তথ্য দিয়েছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার হাত ধরে এমন কিছু পোস্ট সামনে আসে যা দেখে অবাক হওয়ার চেয়ে বেশি হেসে কুপোকাত হয় সাইবারবাসী।সোশ্যাল মিডিয়ার সূত্রে আমরা এরকম অসংখ্য ভিডিও প্রতিদিন দেখতে পাচ্ছি যেখানে খুদে থেকে বয়স্ক মানুষেরা তাদের বয়স কে একটা সংখা ধরে নিজেদের মনের ইচ্ছা পূরণ করে চলেছেন।

আরও পড়ুন :  অদ্ভুত কান্ড, ডিম দিচ্ছে না মুরগি তাই থানায় অভিযোগ দায়ের পোলট্রি মালিকের! তদন্তে নামল পুলিশও

এই প্লাটফর্মে বিভিন্ন ভিডিও কিংবা ছবির মাধ্যমে মানুষজন, তার প্রতিভা সকলের সামনে তুলে ধরেন। এই সকল ভিডিও ও ছবিগুলো বেশ ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও এই প্রতিভাবান ব্যক্তিরা রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন।বহু মানুষের বিভিন্ন ধরনের প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

বহু খুদে শিশুদের বিভিন্ন মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। আর এই সকল ভিডিওগুলি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ভারী মুগ্ধতা প্রকাশ করেন। এই সকল ভিডিওগুলি বেশ ভাইরাল হয় আমাদের মাঝে। এই সকল ভিডিওগুলিতে দেখা যায় কখনো খুদে শিশুরা আপনমনে অসাধারণ গান করছেন আবার কখনো অসাধারণ নাচছেন।

ইদানিং এক খুদে শিশু কন্যার একটি মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটিতে দৃশ্যমান রবিবারে ছুটির দিনে নিজের দাদুর সাথে অসাধারণ তবলা বাজাচ্ছে এক শিশু কন্যা। এই সম্পূর্ণ মুহূর্তটি ওই শিশু কন্যার পিতা মাতা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।ভিডিওটিতে এই শিশু কন্যার এই অসাধারণ তবলা বাজানোর এই মিষ্টি মুহূর্ত দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই শিশু কন্যার দিকে প্রশংসার ঝড় তুলেছেন।এই ভিডিওটি Momspresso Bangla ফেসবুক পেজে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষ দেখেছেন এবং আনন্দ উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষ লাইক করেছেন এবং বহু মানুষ কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন।অনেকে এই ভিডিওটিকে শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগও করে দিয়েছেন।

Related Articles

Back to top button