ভাইরালভিডিও

সন্তানসম স্নেহ করে অসুস্থ এক হনুমানের মুখে জুস তুলে খাইয়ে সুস্থ করে তুলেছেন এক বৌদি।ভিডিও ভাইরাল স‍্যোসাল মিডিয়ায়।

স‍্যোসাল মিডিয়ায় প্রতিদিনই নিত্যনতুন ভিডিও ভাইরাল হয়।মানুষের সাথে সাথে পশুপাখিদেরও ভিডিও মাঝেমধ‍্যেই ভাইরাল হয়।সম্প্রতি একটি মা হনুমানের দু:খজনক ভিডিও স‍্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।যেখানে দেখা যাচ্ছে একটি মা হনুমান ইলেকট্রিক শক খেয়ে গুরুতর আহত হয়।এরপর ঐ অঞ্চলের একটি বিবাহিতা রমনী সেই মা হনুমানকে উদ্ধার করে পরিচর্যা শুরু করে।

উক্ত ঘটনাটি ঘটেছে আম্পুর গ্রামে।ভদ্রমহিলার নাম মোনালিসা।তিনি ঐ এলাকায় মূলত পশু উদ্ধারকারী নামে খ‍্যাত।মোনালিসা এমন অনেক পশু পাখি উদ্ধার করে সেবা শ্রস্রুসা করে সুস্হ করে তুলেছেন।এই মা হনুমানের ভিডিও তিনি মোবাইলে ক‍্যামেরাবন্দী করে স‍্যোসাল মিডিয়ায় ছাড়তেই মূহুর্তে ভাইরাল হয়েছে।ভিডিও দেখে যেমন নেটনাগরিক ঐ মা হনুমানের প্রতি দু:খ প্রকাশ করেছেন অনেকেই।আবার মোনালিসার প্রতি উঠেছে প্রশংসার ঝড়।

আরও পড়ুন :  বিষাক্ত কেউটে থেকে মালিকের জীবন রক্ষা করল পোষ্য কুকুর, দেখুন ভিডিও

আপনি এই ভিডিওটি দেখতে পাবেন Badri Narayan Bhadra ইউটিউব চ‍্যানেলে।ভাইরাল হওয়া এই ভিডিও উপভোগ করতে হলে অবশ্যই দেখে নিন সেই ভিডিও।ভাইরাল এই ভিডিও বহু মানুষ দেখেছেন এবং উপভোগও করেছেন। কমেন্টের ঝড় বয়ে গিয়েছে এই ভিডিও জুড়ে। শেয়ার করে এই ভিডিও অন‍্যদেরও দেখার সুযোগ করে দিয়েছেন নেট জনতা।

Related Articles

Back to top button