ভাইরালভিডিও

অসহায় এক বৃদ্ধ খালি গলায় হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান গাইলেন, সেই ভিডিও রীতিমত ভাইরাল

এই আধুনিক যুগে ঘরে বসে বিনোদনের মূলমন্ত্র হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ঘরে বসেই সিনেমা, খেলাধুলা, আবহাওয়ার পূর্বাভাস সম্পর্কিত তথ্য নিমিষেই জানতে পারি।এছাড়াও এই নেট দুনিয়ার মাধ্যমে প্রকৃতি, পশুপাখি, পৃথিবী সম্পর্কিত বহু রহস্যময়ী তথ্য জানা যায়। আসলে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া বা নেট মাধ্যম ছাড়া আমরা অচল।

আবার অনেকে নিজেদের নানা প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন।সেই ভিডিও নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে ওই প্রতিভাবান ব্যক্তিরা আবার রাতারাতি স্টারও হয়ে যান।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা রানু মণ্ডল, চাঁদমনি হেমব্রম, বিপাশা দাস ও ভুবন বাদ্যকারের মত প্রতিভাদের আমাদের মাঝে পেয়েছি। এই সোশ্যাল মিডিয়ায় বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

আরও পড়ুন :  ওরে বাবা রে ওর নাচ দেখুন, চরম সুইট তাই না? ভাইরাল ভিডিও

সম্প্রতি এক বৃদ্ধের অসাধারণ গানের প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বৃদ্ধ অসাধারণ সুরে হারমোনিয়াম বাজিয়ে এক জনপ্রিয় বাংলা গান গাইছেন।সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয়ে যায়।বৃদ্ধের এই অসাধারণ গান শুনে দর্শকরা বৃদ্ধের প্রতি মুগ্ধতা প্রকাশ করে তার প্রশংসা করছেন।

এই ভিডিওটিকে বহু মানুষ লাইক ও শেয়ার করেছেন।অনেকে কমেন্ট করে তাদের মতামতও জানিয়েছেন।এই ভিডিওটি Color Photography ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে।আপনিও চাইলে এই ভিডিওটি দেখতে পারেন এবং আনন্দ উপভোগ করতে পারেন।

Related Articles

Back to top button