ভাইরালভিডিও

অবিশ্বাস্য ঘটনা ! হুবহু মানুষের মত কথা বলছে খুদে এক শালিক পাখি, রইল তার ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আমরা অনেক ধরনের মজাদার ভিডিও দেখি।কখনো সেই ভিডিও গুলি হয় নিছক মজাদার, অথবা ভয়ের আবার কখনো মানুষের লুকোনো প্রতিভার প্রকাশ ঘটে।তবে শুধুমাত্র মানুষ নয়, আজকাল পশুপাখিদের বিভিন্ন মজাদার কাণ্ডকারখানাও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।মানুষ তথা পশুপাখির নানা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি শালিক পাখি অবিকল মানুষের ভাষায় কথা বলছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাড়ির উঠোনে শালিক পাখিটি বসে আছে এবং মাঝে মাঝে সে তার পা দিয়ে তার মাথা চুলকাচ্ছে।পাশে সম্ভবত তার মালিক বসে আছে।পাখিটি পাশে বসে থাকা সেই ব্যক্তিটির সাথে অনবরত মানুষের ভাষায় কথা বলে চলেছে।

আরও পড়ুন :  নর্দমা পরিস্কার করতে গিয়ে উদ্ধার হয় এত বড় ইঁদুর!

ব্যক্তিটি শালিক পাখিকে বলছে ‘কে কথা বলছে’? পাখিটি তখন উত্তর দেয়,আমি কথা কইছি।এমনকি শালিক পাখি স্পষ্ট ভাবে মানুষের গলায় বলে ‘আমি মাছ চুরি করিনি’ এবং ‘তোমার কথা খুব মিষ্টি’ এই ধরনের কথা বলছে।সম্প্রতি ‘রাকিব এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।শেয়ার করার সাথে সাথে এই ভিডিওটির ভিউ দ্রুত বাড়ছে।

আরও পড়ুন :  ৯১ বছরের স্ত্রী ১০১ বছরের স্বামীর জন্মদিনে কেক খাওয়ালেন ! তুমুল ভাইরাল ছবি

শালিক পাখির কথা বলার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।সচরাচর টিয়া এবং চন্দনা পাখিকে কথা বলতে দেখা গেলেও শালিক পাখির কথা বলা শোনা যায় না।কিন্তু এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি শালিক অনবরত মানুষের মত কথা বলে চলেছে।পশু, পাখিদের নিয়ে বিভিন্ন রকমের মজাদার ভিডিও দেখা গেলেও এই ধরনের ভিডিও খুবই বিরল।

Related Articles

Back to top button