বিনোদন

‘শ্ৰীময়ী’ বা ‘জুন আন্টি’ নয় ! ‘অনিন্দ্য দা’ এবার চরম ঘনিষ্ঠ হল তার ২৪ বছরের ছোট স্ত্রীর সঙ্গে

টেলিভিশনের দর্শকদের কাছে সুদীপ মুখোপাধ্যায় ‘শ্রীময়ীর’ অনিন্দ্য সেনগুপ্ত নামেই পরিচিত।অনিন্দ্য চরিত্রের জন্য দর্শকের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন তিনি।ধারাবাহিকে ‘শ্রীময়ী’র বর অনিন্দ্যর দু’বার বিয়ে হয়। বাস্তবেও সুদীপের দুবার বিয়ে হয়েছে।সুদীপের বাস্তবের স্ত্রীর নাম পৃথা চক্রবর্তী।আপতত স্টার জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দেখা যাচ্ছে সুদীপ এবং তার স্ত্রী পৃথাকে।সুদীপ-পৃথার দাম্পত্যের বহু অজানা কথা ইতিমধ্যেই ফাঁস করেছেন ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাকটিভ থাকেন সুদীপ মুখার্জীর স্ত্রী পৃথা।সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই স্বামী সুদীপের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোষ্ট করেন পৃথা।সম্প্রতি অভিনেতা স্বামীর গালে গাল ঠেকিয়ে একটি রোম্যান্টিক ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন সুদীপ-পত্নী। ক্যাপশনে লিখেছেন, ‘জীবন সুন্দর’।দম্পতির চোখ বন্ধ, তবে ঠোঁটে ঠোঁট মেলাতে আর কতক্ষণ?ছবিতে সুদীপ খালি গায়ে রয়েছেন এবং স্ত্রী পৃথা পাশে শুয়ে আছে। ‘ইস্মার্ট জোড়ি’র এই জুটির রসায়ন পর্দার বাইরেও জমে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Preetha Chakraborty (@diapers_and_lipsticks_)

সুদীপ আগেই বলেছিলেন পৃথার আগেও অন্য একজনের সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি।কিন্তু সেই বিয়ে টেকেনি।বিয়ে ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে যাওয়ার সময়ে পৃথার সঙ্গে আলাপ হয় অভিনেতার।পৃথা পেশায় একজন ওড়িশি নৃত্যশিল্পী।ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় দুজনের।এরপর বন্ধুত্ব আর প্রেমের পর্ব।প্রায় ২৪ বছরের বয়সের পার্থক্য দুজনের।কিন্তু বয়সের দীর্ঘ ফারাক প্রেমে বাধা হয়নি।
পৃথা ডিভোর্সী সুদীপকে বিয়ের সিদ্ধান্ত নেয়।সুদীপের এটা দ্বিতীয় বিয়ে হলেও পৃথার প্রথম বিয়ে।বিয়ের পর এই দম্পতি সন্তান নিয়ে একসঙ্গে সুখে সংসার করছেন।

Related Articles

Back to top button