নির্লজ্জের সমস্ত সীমা ছাড়িয়ে নীল বিকিনিতে উন্মক্ত বক্ষযুগলে ধরা দিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী।

বাংলা বিনোদন জগতে এক অত‍্যন্ত সুপরিচিত অভিনেত্রী অনামিকা চক্রবর্তী।পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতায় ১৯৯৭ সালে তিনি জন্মগ্রহন করেন।অভিনেত্রী অনামিকা ২০১৪ সালে জি বাংলার পর্দায় ‘রাজযোটক’ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন।অভিনয় জীবনের শুরু থেকেই নিজের দক্ষতায় দর্শকমহলে জায়গা করে নিয়েছেন তিনি।

anamikachakraborty 274771235 716083306416817 997227878712010050 n
Image credit by Actress Anamika Chakraborty instagram Profile

‘রাজযোটক’ এর পর তিনি ‘ফুলমনি’,’আসছে আবার শবর’ ‘তোর অপেক্ষায় ‘, প্রভৃতি একাধিক ধারাবাহিক ও ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী অনামিকা।বাংলার বিখ‍্যাত ওটিটি প্লাটফর্ম ‘হইচই ‘র ওয়েবসিরিজ ‘হোলি ফাক’ এ অভিনেত্রী অনামিকার চরিত্র ও অভিনয় দেখার মতো ছিল যা মন কেড়েছে দর্শকদেরও।’ইস্কাবন’ছবিতে অভিনেত্রী অনামিকার অভিনয় ব‍্যাপক সাড়া ফেলেছে। এভাবেই ধীরে ধীরে দর্শকমহল পেড়িয়ে ইন্ডাস্ট্রিতেও পাকাপোক্তভাবে জায়গা করে নিয়েছে অভিনেত্রী অনামিকা।অভিনয়ের পাশাপাশি স‍্যোসাল মিডিয়াতেও বেশ সক্রিয় অনামিকা।তার অফিসিয়াল ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ২ লাখ ৮০ হাজারের কাছাকাছি।

Advertisement
anamikachakraborty 279640416 504715601299174 5883335031285993045 n
Image credit by Actress Anamika Chakraborty instagram Profile

সম্প্রতি কাজের ফাকে সময় বের করে গোকর্নতে বেড়াতে গিয়েছেন এই অভিনেত্রী। গোকর্নের সমুদ্র সৈকত ‘ওম’ এ বসে তিনি একটি বিকিনি পরা ছবি সম্প্রতি পোস্ট করেছেন। নীল বিকিনি, কালো হটপ‍্যান্ট পরা ও খোলা চুলের সেই সমুদ্র সৈকতে তোলা ছবিতে তার হটনেস ঠিকরে বেরোচ্ছে যা নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে।

এর আগেও অভিনেত্রী এভাবেই খোলামেলা পোশাকে পর্দায় ও নেট দুনিয়ায় অনেকবার ধরা দিয়েছেন।তবে এবারের ফটো নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে।এই ছবিতে উপচে পরা যৌবন ও ঘায়েল করা দৃষ্টি নেট দুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছে।ভাইরাল হওয়া এই ছবিতে মূহুর্তে বয়ে গিয়েছে লাইক ও কমেন্টের বন‍্যা।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles