অভিনেত্রী মধুমিতার উন্মুক্ত বক্ষ, ডিপনেক ড্রেসে কিলার ফটোশ্যুট দেখে প্রেমে পাগল ফ্যানেরা

Actress Madhumita উন্মুক্ত সুডৌল বক্ষ বিভাজিকা, ডিপনেক ড্রেসে কিলার ফটোশ্যুটের এক একটি ছবি যেন আগুন লাগাচ্ছে

Actress Madhumita পাখি কুমারী ঘোষ দস্তিদার এবং অরণ্য সিংহ রায়কে আজও সিরিয়াল প্রেমী মা কাকিমারা ভুলতে পারেনি। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের পাখি-অরণ্য জুটি বাংলা টেলি জগতে এক সময় সারা ফেলেছিল। এই পাখি অর্থাৎ মধুমিতা সরকার (Actress Madhumita Sarkar) বর্তমানে টেলিপর্দার একজন জনপ্রিয় নায়িকা। তবে তাঁর জনপ্রিয়তার শুরু টেলিভিশনের পর্দা থেকে।

শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করলেও মধুমিতা’ সবিনয় নিবেদন’ সিরিয়ালের মাধ্যমে সকলের নজর কাড়েন। এছাড়াও ‘কুসুম দোলা’, ‘কেয়ার করি না’, ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক তাকে দেখা গিয়েছে। তবে ‘কুসুম দোলা’র পর আর কোনও ধারাবাহিকে দেখা যায়নি মধুমিতাকে। মধুমিতা ‘শ্রীকান্ত’, এবং ‘উত্তরণ’ সিরিজে অভিনয় করেছেন।

Advertisement

টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর ফিল্ম কেরিয়ার শুরু হয় ‘লাভ আজ কাল পরশু ‘ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মটি মাঝারি মানের হিট হলেও মধুমিতার অভিনয় যথেষ্ট প্রশংসা পেয়েছে। মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ ছবিতেও তিনি অভিনয় করেছেন।এছাড়াও কিছুদিন আগে মধুমিতার নতুন ছবি ‘কুলের আচার’ রিলিজ হয়েছে। এই ছবিতে অভিনেতা বিক্রমের সাথে জুটি বেধেছেন মধুমিতা (Actress Madhumita)

অভিনেত্রী মধুমিতা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই এই অভিনেত্রী নানা ছবি শেয়ার করেন। মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম টাইমলাইনে গেলে নাকি অনুরাগীদের ফিরে আসার আর উপায় নেই। ঠিক এরকমই মনে করেন তাঁর অনেক অনুরাগী। এত সুন্দর সুন্দর ছবি তাঁর টাইমলাইনে রয়েছে যে সেদিকে তাকিয়ে থাকতেই হয়। সত্যিই এই অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতা জুড়ে শুধুই সুন্দর সুন্দর ছবি রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

নানা লুকে নানা সময়ে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। আর প্রত্যেক ছবিতেই তাকে অসাধারণ দেখায়।বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে ছবি পোস্ট করেন অভিনেত্রী মধুমিতা। কখনও পুলের ধারে বা কখনও সমুদ্র সৈকতে, সুন্দর সুন্দর ছবি তিনি অনুরাগী ও বন্ধুদের সঙ্গে শেয়ার করে নেন। যা নিমেষেই ভাইরাল হয়ে যায়। আর তাতে অনুরাগীরা ভালোবাসা ও প্রশংসায় ভরিয়ে দেন।

তাঁর স্বপ্নময়ী সৌন্দর্যের রুপে অনেকেই পাগল। মধুমিতা কখনওই তার অনুরাগীদের হতাশ করেন না। তাঁর নানা লুক সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে ব্যাপক সাড়া ফেলেছে। কখনও তিনি শাড়িতে সাড়া ফেলেছেন। আবার কখনও বোল্ড ওয়েস্টার্ন ড্রেসে সকলের নজর কেড়েছেন। নানা লুকে নানা সময়ে ফটোশ্যুট (Actress Madhumita Photoshoot) করেন এই অভিনেত্রী।

এবারের পুজোয় নিজের জন্য কী বেছে নিলেন এই অভিনেত্রী?এই বিষয়ে মধুমিতা জানালেন “সারা বছর ওয়েস্টার্ন, ইন্দো ওয়েস্টার্ন থেকে শুরু করে এত ধরণের পোশাক পরি যে পুজোর সময়ে শাড়িটাই পরতে বেশি ভাল লাগে। সাজে সাবেকিয়ানা থাকে। আর পুজো মানেই আমার কাছে ‘আবেগী পুনর্মিলন’। পুজোয় মধুমিতা শাড়িকেই বেছে নিয়েছেন।

আর পুজোর প্রেম নিয়ে মধুমিতাকে জিজ্ঞেস করলে, সেই নিয়েও আলাদা মজার গল্প বলেছেন এই অভিনেত্রী। মধুমিতা ফাঁস করলেন ‘জীবনের প্রথম ক্রাশটাই পুজোয় বুঝেছি। তখন আমি ক্লাস সিক্সে পড়ি। বাড়ির সামনের স্কুলটাতেই তখন পড়ছি। গুপি গাইন বাঘা বাইন নাটকের রিহার্সাল করছি,আমি ভূত সেজেছিলাম। এছাড়াও নাচ-গানের রিহার্সাল চলছে।

তখন কানে খবর এল সাউথ পয়েন্টের ২-৩ জন ছেলে বেশ ঘুরঘুর করছে। আমার সম্পর্কে বেশ খোঁজ খবর নিচ্ছে। পঞ্চমীর সন্ধেবেলা থেকেই সব বন্ধুরা আমাকে নিয়ে ঠাট্টা করা শুরু করল যে এই দেখ তোকে পছন্দ করেছে ওই ছেলেটা। দুষ্টু-মিষ্টি চোখের চাহনি, ক্রাশ-প্রেম.. এগুলো আসলে কী এগুলি তখনি প্রথম বুঝতে পেরেছিলাম।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles