বিনোদন

অভিনেত্রী রশ্মিকা মান্দানা বিমানবন্দরে স্বল্প পোশাক পরে পোজ দিলে, দেখুন ভিডিও

অভিনেত্রী রশ্মিকা মান্দানা বর্তমান সময়ে শুধু দক্ষিন ভারত নয় সম্পূর্ণ ভারতের পুরুষদের মন জয় করে নিয়েছেন।তার অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়।বহু দিন আগেই এই অভিনেত্রী ‘জাতীয় ক্রাশ’ -এর তকমা পেয়ে গেছেন।এমনকি গণমাধ্যম এবং কন্নড় চলচ্চিত্র শিল্পে তিনি ‘কর্ণাটক ক্রাশ’ নামে পরিচিত।অল্প সময়ের মধ্যেই পুরুষের হার্টথ্রব হয়ে উঠেছেন রশ্মিকা মান্দান।মাঝে মধ্যেই কিউট ও বোল্ড লুকে ক্যামেরার সামনে হাজির হন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি তার এয়ারপোর্ট লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।মুম্বাই এয়ারপোর্ট থেকে রশ্মিকা বেরোনোর সময় Paparazzi -দের ক্যামেরা তাকে ঘিরে ধরে। সেখানেই তার পরনে দেখা যায় ডেনিম শর্টস ও সাদা রঙের একটি হুডি। তার সাথেই মাথায় গোলাপি রঙের টুপি ও মুখে মাস্ক।কিউট এই লুকে রশ্মিকা শেষে গাড়িতে ওঠার আগে সবার উদ্দেশ্যে ‘কোরিয়ান স্টাইলে’ লাভ সাইন দেখায় যা নেটিজেনদের বেজায় ভালো লাগে।

তবে তার এই লুক নিয়ে একদল নেটিজেন আবার ব্যাপক ট্রোলও করেছে। কেউ বলছে সেলিব্রেটি বলে কি এই গরমের মধ্যে তাদের হুডি পরে ঘুরতে হয়। আবার কেউ বলেছে উপরে তো খুব ঠান্ডা বুঝলাম, কিন্তু নিচে ঠান্ডা নেই কেন? প্যান্ট পরতে ভুলে গেছে রশ্মিকা। তার এই এয়ারপোর্ট লুক হাসি-মজায় বেশ ভালোই ভাইরাল (Viral) হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

রশ্মিকা ২০১২ সালে মডেলিং শুরু করেছিলেন। একই বছর তিনি ক্লিন অ্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছিলেন। ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব অর্জন করেছিলেন এবং ক্লিন অ্যান্ড ক্লিয়ার এর ব্র্যান্ড তারপরে লামোডে বেঙ্গালুরুর টপ মডেল হান্টে তার ২০১৩-তে তিনি টিভিসির খেতাব অর্জন করেছিলেন।২০১৬ সালে কন্নড় ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী।

রশ্মিকা একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল, রশ্মিকা মন্দানা মূলত তেলুগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করে থাকেন।তেলুগু এবং কন্নড় চলচ্চিত্র শিল্পে তিনি বেশ জনপ্রিয়।তার অভিনীত তেলেগু ছবিগুলো হলো- গীতা গোবিন্দম, দেবদাস, যাজমানা, ডিয়ার কমরেড, সারিলের নিকেভ্যারু, ভীষ্ম, পুষ্প।’পুষ্পা’তে তাঁকে দেখা গিয়েছে দক্ষিণের সুপার স্টার আলু অর্জুনের নায়িকা হিসেবে৷তার কাজের অভিজ্ঞতা এতটাই ভাল, যে আল্লু তাঁকে নাম দিয়েছেন ‘ক্রাশমিকা’।তিনি এখন গোটা দেশের ‘ক্রাশ’ হয়ে উঠেছেন।

শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার দক্ষিণ, লাভ লাভিকে পাঠক পছন্দ পুরস্কার, জি কন্নড় হেমমেয়া কন্নদাখি পুরস্কার, ফিল্মিবিট পুরস্কার, জি সিনে পুরস্কার, ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরস্কার পেয়েছেন এই অভিনেত্রী। বলিউডের তার ডেবিউ সিনেমা ‘Mission Majnu তে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা।

অভিনেতা Vijay Deverakonda এর সাথে রশ্মিকার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে নায়িকা সে খবরে যদিও এখনও কোনো শীলমোহর দেননি।মুম্বাইতে কিছুদিন আগেই একটি বিলাস বহুল বাড়ি কিনেছেন রশ্মিকা। এখন বেশিরভাগ ভাগ সময়ে সেখানেই থাকছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া পেজে ক্রম বর্ধমান ফলোয়ার সংখ্যা রশ্মিকার।

Related Articles

Back to top button