বিনোদন

কাঁচা বাদামের পর ভুবন বাদ্যকারের নতুন গান ‘হবে নাকি বউ’ গানটি ঝড় তুলছে নেট দুনিয়ায়

এক গানেই বদলে গিয়েছে ভুবন বাদ্যকারের জীবন।রাস্তায় ফেরি করে কাঁচা বাদাম বিক্রি করে কোনও রকমে চলে যেত সংসার। তবে ভাগ্য সহায় থাকলে কে আটকায়।বাদাম বিক্রি করতে করতে একটি গান বেঁধেছিলেন। সেই গান গেয়েই বাদাম বিক্রি করতেন তিনি। একদিন সেই গান মোবাইল বন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন অচেনা কোনও ব্যক্তি। তাতেই ভাগ্য ফেরে ভুবন বাবুর।ভুবন বাবুর ‘কাঁচা বাদাম’ গানের ( Kacha Badam Song ) খ্যাতি এক লহমায় পাল্টে দিয়েছে তাঁর ভাগ্য।

সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই বিশ্বজুড়ে ভাইরাল হয় কাঁচা বাদাম গানটি। গানটি এতটাই বিখ্যাত হয় যে অনেকে তার রিমেকও বানান। ইনস্টাগ্রাম রিলসেও সমান জনপ্রিয়তা পায় এই গান। শুধুমাত্র ভারতবর্ষেই নয়, বিদেশের খ্যাতনামা তারকাদেরও নাচতে দেখা গিয়েছে এই গানে। এই গানেই কার্যত বদলে গিয়েছে ভুবনের জীবন। কাঁচা বাদামই যেন হয়ে ওঠে ভুবন বাবুর আশ্চর্য প্রদীপ। পাড়া-গাঁয়ের অখ্যাত বাদাম বিক্রেতা থেকে রাতারাতি সেলিব্রিটি হয়ে যান তিনি। এই গান ভাইরাল হওয়ার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

আরও পড়ুন :  আরো একবার ভাইরাল হলেন শার্লিন,উষ্ণ ভিডিও আপলোড করে

এই খ্যাতির পাশাপাশি তিনি পেয়েছেন আর্থিক স্বচ্ছলতাও। রঙীন হয়েছে জীবন।বীরভূমের দুবরাজপুর শহর থেকে কখনও পারি দিয়েছেন সুদূর স্বপ্ননগরী মুম্বইয়ে, আবার কখনও দেখা গিয়েছে বাংলার নামী রিয়েলিটি শোয়ের মঞ্চে। আবার কখনও দেখা গিয়েছে বাংলাদেশী তারকা হিরো আলমের সঙ্গে গান গাইতে ( Kacha Badam Song )।বেশ কিছু মাস আগে ভুবনবাবু একটি গাড়িও কিনেছিলেন। মাটির ছাউনি দেওয়া বাড়ি ছেড়ে বর্তমানে পাকা বাড়িতে থাকেন তিনি।

তার বাড়ির ভিতরে বসানো হয়েছে মার্বেল,তবে এখনও পুরোপুরি শেষ হয়নি বাড়ির কাজ। তবে এই বাড়ি দেখে চোখ কপালে তুলছেন অনেকেই। প্রত্যন্ত গ্রামে এ যেন সত্যিই অট্টালিকা। ভুবন বাবু অবশ্য বলছেন তিনি কখনওই ভাবেননি তিনি এত বড় বাড়ি বানাতে পারবেন। সব কিছুই হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।এদিক-ওদিক ছোটখাটো অনুষ্ঠানেও এখন গান গাইতে দেখা যায় তাকে।এমনকি মিউজিক ভিডিও বানান তিনি।( Kacha Badam Song )

সম্প্রতি তেমনই একটি মিউজিক ভিডিওর সূত্র ধরেই চর্চায় তিনি।এবার প্রকাশ্যে এলো ভুবনের নতুন গান।সম্প্রতি টাইমস্ মিউজিক বাংলা নামের ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে ভুবন বাদ্যকরের নতুন গানের মিউজিক ভিডিও। এটি পরিচালনার দায়িত্বে ছিলেন সৌমজিৎ গাঙ্গুলী। ( Kacha Badam Song ) ভিডিওতে গান গাইতে দেখা গিয়েছে ভুবনবাবু ও কেশব দেকে। পাশাপাশি ভিডিওতে অভিনেত্রী পায়েল মুখার্জ্জী ও ভুবনবাবুর স্ত্রী আদুরীর দেখা মিলেছে।ভিডিওতে নিজের স্ত্রীর সাথেই মালা বদল করতে দেখা যাবে বাদামবাবুকে।

এই মিউজিক ভিডিওতে যে গানটি শোনা যাবে সেটির নাম ‘হবে নাকি বউ’ ( Kacha Badam Song )। এই ভিডিওটি মাত্র দু’দিন আগে মুক্তি পেয়েছে। বর্তমানে এই গানের ভিডিও ২ লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। মিউজিক ভিডিওটি মুক্তি পাওয়ার পর থেকেই তা রীতিমতো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন। এই গান শুনে বহু ইতিবাচক প্রতিক্রিয়া এসেছে, ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। ভুবনবাবুর এই গানের প্রশংসা করেছেন অনেকেই।

Related Articles

Back to top button