নিউজ

ফের নির্ভয়া কান্ডের ছবি তবে এবার সেটা উত্তরপ্রদেশে,ধর্ষণ শেষে যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হলো রড

উত্তরপ্রদেশ: ফের নির্ভয়া কান্ডের ছবি তবে এবার সেটা উত্তরপ্রদেশে।এক মধ‍্যবয়সী মহিলাকে গণধর্ষণ করে বুকের পাজর ও পায়ের হাড় ভেঙে দেওয়া হলো এবং ধর্ষণ শেষে যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হলো রড।রক্তপাত বন্ধ না হওয়ার ফলে শেষ পর্যন্ত মৃত্যু হয় ঐ মহিলার।

Uttar Pradesh rape

 

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের বঁদায়ু জেলার উঘৈতি থানা এলাকায়।স্থানীয় এক মন্দিরে পুজো দিতে গিয়ে আর বাড়ি ফেরেননি ঐ মহিলা।মধ‍্যরাতে তাকে উদ্ধার করা হয় রাস্তার ধার থেকে। এরপর হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় ঐ মহিলার।পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগ তুলে ঐ মহিলার পরিবারের লোকজন জানিয়েছেন অনেক গরিমসির পর অভিযুক্তদের বিরুদ্ধে ময়নাতদন্তের ও ধর্ষণ ও খুনের মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও তারা জানিয়েছেন অভিযোগ দায়ের করার পরেও উঘৈতি থানার এসএইচও রবেন্দ্রপ্রতাপ সিং ঘটনাস্থলে যাবার প্রয়োজন পর্যন্ত দেখাননি।

ঘটনাটি রবিবার বিকেলে হলেও ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয় সোমবার বিকেলে।মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেয়ে স্তম্ভিত সকলেই।জানা গিয়েছে তখনই সবাই বুঝতে পারে মহিলার বুকে ভারী কিছু দিয়ে আঘাত করার ফলে ভেঙে যায় বুকের হাড়গোড় শুধু তাই নয় ভেঙে দেওয়া হয় পায়ের হাড় ও যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয় লোহার রড।ঘটনায় নাম উঠে এসেছে গাড়ির চালক জসপাল ও তার দুজন সহযোগী বেদরাম,মহন্ত বাবা সত‍্যনারায়নের। ঘটনায় দুজনকে এখনো অবধি গ্রেফতার করা হয়েছে এবং পুলিশ অফিসার রবেন্দ্রপ্রতাপ সিংকে কর্তব‍্যের গাফিলতির কারনে সাসপেন্ড করা হয়েছে বলেই জানা গিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button