Aindrila Sharma – জীবন সংগ্রামে এবার হেরে গেল ঐন্দ্রিলা! তার মনের মানুষ সব্যসাচী এখন কেমন আছেন?

Advertisement

মাত্র ২৪ বছর বয়সেই সকলকে ছেড়ে চিরবিদায় নিলেন Aindrila Sharma.

ছটফটে, প্রাণবন্ত মেয়েটি জীবন যুদ্ধে বারবার লড়াই করে জিতেছেন Aindrila Sharma. কিন্তু শেষ লড়াইটা আর জিততে পারলেন না। চলে গেলেন না ফেরার দেশে। জীবনযুদ্ধে মরিয়া লড়াই চালিয়েও অবশেষে হার মানতে হল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। অভিনেত্রীর কাছের মানুষ থেকে সকল ভক্ত মিরাক্কেলের অপেক্ষায় ছিলেন, কিন্তু কোন মিরাক্কেল ঘটল না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দীর্ঘ ২০ দিন যমে মানুষের টানাটানির জীবন সংগ্রামে এবার হার হলো ঐন্দ্রিলা শর্মার। গত ১লা নভেম্বর থেকে লড়াই শুরু হয়েছিল। হঠাৎ মস্তিষ্কের রক্তক্ষরণে তাঁর শরীর অবশ হয়ে তিনি কোমায় চলে যান।তাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisement

হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসরা জানান ‘ব্রেন স্ট্রোক’ করেছে ঐন্দ্রিলার। মাঝে চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন নায়িকা সংক্রমণ নিয়ন্ত্রণে এসেছিল। কিন্তু গত শুক্রবার নতুন করে তাঁর শরীরে সংক্রমণ ধরা পড়ে। শনিবার রাতেও পর পর দশবার হার্ট অ্যাটাকের শিকার হন অভিনেত্রী Aindrila Sharma. এবার আর শেষ রক্ষা হল না। মাত্র ২৪ বছর বয়সেই সকলকে ছেড়ে চিরবিদায় নিলেন।

Advertisement

নায়ক শাকিব খানের সঙ্গে পূজা চেরীর বিয়ের গুঞ্জনে পূজা চেরী কি বললেন !

রবিবার দুপুর ১২টা বেজে ৫৯ মিনিটে ঐন্দ্রিলাকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রয়াত হলেন অভিনেত্রী Aindrila Sharma. নিজের প্রিয় মানুষকে হারালেন তার পরিবার ও সব্যসাচী। হাসপাতালের যাবতীয় প্রক্রিয়া মিটিয়ে বিকেল ৪টের পর অভিনেত্রীর দেহ বার করা হয়। তার পর সোজা কুঁদঘাটের বাড়িতে এসে পৌঁছয় ঐন্দ্রিলার মরদেহ।

সব্যসাচী অলৌকিকের জন্য প্রার্থনা করেছিলেন। কিন্তু সেই অলৌকিক ঘটল না। হাসপাতালে ভর্তি হওয়া থেকে ইহলোক থেকে বিলান হওয়ার আগে পর্যন্ত ঐন্দ্রিলার পাশেই ছিলেন সব্যসাচী। গত কয়েক দিনে ঐন্দ্রিলার পাশে থাকাই নয়, বার বার ঐন্দ্রিলার হয়ে লড়তেও দেখা গিয়েছে সব্যসাচীকে। গত কয়েক দিনে তাঁর উপর দিয়ে কী ঝড় বয়ে গিয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

হাসপাতাল থেকে ঐন্দ্রিলাকে যে শবযান নিয়ে আসা হয় তাতেও চালকের পাশে ছিলেন সব্যসাচী।এমনকি ঐন্দ্রিলাকে বিদায় জানানোর একটি ভিডিওতে ঐন্দ্রিলার পা দু’টি আঁকড়ে থাকতে দেখা গিয়েছে সব্যসাচীকে। কেওড়াতলা শ্মশানে ঐন্দ্রিলাকে দাহ করা হয়, সেখানে সব্যসাচীকে দেখা গিয়েছে।

নিজের কাছের মানুষ হারিয়ে সব জায়গা থেকে নিজেকে সরিয়ে রাখতে চাইছেন সব্যসাচী। তাই তো শনিবার রাতেই সব্যসাচী ফেসবুক থেকে সব মুছে ফেলেছিলেন। জীবনের কাছের মানুষকে সদ্য হারানোর পর নিজেকে সব জায়গা থেকেই গুটিয়ে নিলেন। এবার থেকে একা গানের তরী ভাসাতে হবে নয়ন জলে অভিনেতা সব্যসাচী চৌধুরীকে।

Aindrila Sharma Death – শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ঐন্দ্রিলা। গতকাল কি জানিয়ে ছিল চিকিৎসক।

Advertisement

Leave a comment

JoinJoin