লাইফস্টাইল

Ajker Rashifal : মেষ থেকে কুম্ভ কোন রাশির জাতকদের আজ কেমন দিন কাটবে? জেনে নিন নিজের ভাগ্যফল

Ajker Rashifal ( আজকের রাশিফল ) : জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সব রাশির জাতকদের ভাগ্য নির্ভর করে গ্রহ-নক্ষত্রের উপর।কোনও রাশির জাতকদের সময় ভালো কাটে, আবার কোনও রাশির জাতকরা সমস্যায় পড়েন।আজ ৪ জুন শনিবার কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে, তা দেখে নিন।

মেষ রাশি ( Aries ajker rashifal )

ajker rashifal

এই রাশির জাতকেরা আজ জ্ঞান অর্জন করবেন। কাজের জায়গায় ঊর্ধ্বতন মহিলা আধিকারিকের সঙ্গে সুসম্পর্ক রেখে চলুন। সহকর্মীদের সঙ্গে বিবাদে না জড়ানই ভাল। ত্বকের সমস্যা দেখা দিতে পারে,তাই যে কোনও প্রসাধনী ব্যবহার না করাই ভাল।সম্পত্তি কেনা বেচার সঙ্গে যুক্ত থাকলে আজ বিনিয়োগের জন্য দিন ভাল।

বৃষ রাশি ( Taurus ajker rashifal )

ajker rashifal

কাজ নিয়ে দুশ্চিন্তা না করে,তা লক্ষ্যপূরণে মন দিন।অযথা ভয় পাবেন না।ব্যবসার সঙ্গে যুক্ত যাঁরা, তারা সতর্ক থাকুন। কোথাও সই করার আগে কাগজ খুঁটিয়ে পড়ে নিন কী লেখা রয়েছে। প্লাস্টিকের ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। দুর্ঘটনা এড়াতে সতর্ক থাকুন এই রাশির জাতকরা।

মিথুন রাশি ( Gemini ajker rashifal )

ajker rashifal

মিথুন রাশির জাতকদের হতাশা আজ গ্রাস করতে পারে। মনে ধন্দ থাকলে, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভাল। চাকরি ক্ষেত্রে দৌড়ঝাঁপ করতে হতে পারে। পারিবারিক সহযোগে কার্যসিদ্ধির সম্ভাবনা।ব্যবসায়ীরা শেয়ার বাজারে বিনিয়োগ করতে পারেন, তাতে লাভের সম্ভাবনা রয়েছে।অযথা ঘুরে বেড়িয়ে সময় নষ্ট করবেন না।

কর্কট রাশি (Crab ajker rashifal )

 ajker rashifal

আজ অসুস্থ বোধ করতে পারেন। অফিসে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন ব্যবসায়ীরা।পৈতৃক সম্পত্তি নিয়ে আইনি জটিলতার ক্ষেত্রে মীমাংসার পথে হাঁটুল।আজ শেয়ার বাজারে বিনিয়োগ না করাই ভাল।তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগের সময় সব দিক লক্ষ্য রাখেন।

সিংহ রাশি (Leo ajker rashifal )

ajker rashifal

পড়াশোনার জন্য ভাল দিন। দুশ্চিন্তা উৎসাহের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে,তাই রাগের মাথায় সিদ্ধান্ত নেবেন না। গুরুজনের দেখানো পথে হাঁটুন। মনে শুভ চিন্তা-ভাবনা রাখুন।জমিয়ে রাখা কাজ আগে সেরে ফেলুন। ব্যবসায়িক সাফল্যের সম্ভাবনা রয়েছে।অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কন্যা রাশি ( Virgo ajker rashifal )

ajker rashifal

এই রাশির জাতকদের আজ মন প্রসন্ন থাকবে। আটকে থাকা কাজ মিটবে। মনে ধৈর্য নিয়ে কাজকর্ম করুন।পরনিন্দা পরচর্চায় না যাওয়াই ভাল। প্রসাধনী ব্যবসায় লাভের সম্ভাবনা আছে।বিবাহযোগ্যদের বিয়ে পাকা হওয়ার সম্ভাবনা।শ্বাসকষ্টের সমস্যা থাকলে স্বাস্থ্যের খেয়াল রাখুন।

তুলা রাশি ( Libra ajker rashifal )

ajker rashifal

কাউকে অতিরিক্ত বিশ্বাস করবেন না। ব্যবসায়ীদের কর্মীদের সঙ্গে ভাল ব্যবহার করবেন।তীর্থযাত্রার পরিকল্পনা করতে পারেন। চেষ্টা করলে তবেই কার্যসিদ্ধির সম্ভাবনা। বুঝে শুনে খরচ করুন।আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন।

বৃশ্চিক রাশি ( Scorpio ajker rashifal )

ajker rashifal

কাছের মানুষের সঙ্গে ঝগড়া না করাই ভাল।অলসতায় কাজে মন বসবে না।স্বাভাবিক গতিতে কাজ এগোবে।গাড়ির ব্যবসার সঙ্গে যুক্ত হলে লাভের মুখ দেখবেন, একই সঙ্গে নতুন বরাতও মিলবে।কিছু বলার সময় শব্দের ব্যবহারে সতর্ক হোন।রাস্তায় বেপরোয়া গাড়ি চালাবেন না।ঠান্ডা খাবার, পানীয় এড়ান।

ধনু রাশি ( Sagittarius ajker rashifal )

ajker rashifal

গ্রহের অবস্থানে মনে ধন্দ দেখা দিতে পারে।আচমকা কোন সিদ্ধান্ত নেবেন না।ভবিষ্যতের কথা ভেবে বিনিযোগ করুন।ব্যবসায়ীরা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে পরামর্শ নিন। অফিসে উঁচু পদে থাকলে শৃঙ্খলারস্কার দিকে নজর দিন। ক্লান্ত এবং দুর্বল বোধ করবেন। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে।

মকর রাশি ( Capricorn ajker rashifal )

ajker rashifal

সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে।আটকে থাকা টাকা আজ হাতে আসতে পারে।অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে। পরিশ্রমের জন্য বসের প্রশংসা পেতে পারেন। অনলাইন ব্যবসায় নিযুক্ত থাকলে পণ্যের গুণমানের দিকে নজর দিন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে হলে আরও পরিশ্রম করতে হবে। স্বাস্থ্যের খেয়াল রাখুন। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ দেখা দিতে পারে।

কুম্ভ রাশি ( Aquarius ajker rashifal )

ajker rashifa

লক্ষ্যপূরণে তরুণ-তরুণীদের আরও সক্রিয় হতে হবে। কোনও কারণে কাজের উপর প্রভাব পড়তে পারে।ভুলের পুনরাবৃত্তি না হওয়াই ভাল। কাজের জায়গায় সমালোচনার মুখে পড়তে হতে পারে। আঘাত পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

মীন রাশি (Pisces ajker rashifal )

ajker rashifal

পড়াশোনার প্রতি আরও যত্নবান হতে হবে।বিদেশযাত্রার পরিকল্পনা থাকলে, তা সফল হওয়ার সম্ভাবনা।বিনিয়োগের উপর জোর দিন। কেউ সাহায্য চাইলে সাধ্যমতো চেষ্টা করুন। সফ্টওয়্যার সংস্থায় চাকরি করলে, দায়িত্ব বাড়তে পারে। লোহার ব্যবসায় লাভের সম্ভাবনা। গুরুতর রোগ থাকলে সতর্ক হন, অনিয়ম করা চলবে না। কাছের লোকজনের কাছ থেকে সুখবর মিলবে।আপনার হৃদয়ে প্রেম রাজ করবে।

Related Articles

Back to top button