দেওয়ালে হাত ঠেকিয়ে হেঁটেছেন হয়তো।কিন্তু এবার দেওয়ালে পা ঠেকিয়ে হাটলেন এক ব‍্যাক্তি! দেখে নিন মজার সেই ভাইরাল ভিডিও।

An old man walked against the wall

নিউজ ডেস্কঃ স‍্যোস‍্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে সারা পৃথিবী হাতের মুঠোয়।ফেসবুকের মাধ্যমে সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে।ভিডিওটি মজার হলেও যাকে ঘিরে এই ভিডিও সে ভীষণ প্রতিভাবান ব‍্যাক্তি।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তা ভর্তি জল আর ঐ অবস্থায় এক ব‍্যাক্তি সাইকেলের পিছনে কোনো এক বোঝা নিয়ে বিশেষ কেরামতিতে রাস্তার ধারে থাকা দেওয়ালে পা ঠেকিয়ে সাইকেল ধরে হেটে হেটে এগিয়ে চলছেন।বিশেষ ভঙ্গিমায় বেশ অভিনব কায়দায় দেওয়ালে দু পা ভর দিয়ে সাইকেল নিয়ে এগিয়ে যাওয়া এই ভিডিও স‍্যোস‍্যাল মিডিয়ার সামনে আসতেই মুহূর্তে ভাইরাল।

এই ভিডিও ইতিমধ্যে চল্লিশ হাজার নেট নাগরিক দেখে ফেলেছে। শুধু তাই নয় কমেন্ট বক্সে ঝড়ে পরছে মজার মজার কমেন্ট। কেউ কেউ আবার ঐ ব‍্যাক্তির প্রতিভার ভুয়োসী প্রশংসা করেছেন।

Advertisement

Taj Mira

Hello! আমি তাজ মিরা সকালের বার্তা নিউজ পোর্টালে আমি আপনাদের জন্য অটোকার লাইফ স্টাইল ইত্যাদি সম্পর্কে লিখে থাকে যেগুলো আপনাদের কাজে আসতে পারে ইনফরমেশন জানার জন্য। যদি আমার লেখাগুলো ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles