বিনোদন

বুকচেরা পােশাকের ফাঁকে উন্মুক্ত ‘বেবি বাম্প, গর্ভবতী অবস্থাতেই ম্যাগাজিনের কভারে অনুষ্কা শর্মা

নিউজ ডেস্কঃ কখনও তিনি হট’, কখনও বােল্ড তাে কখনও আবার খাঁটি পাশের বাড়ির মেয়ে।জীবনের অন্যতম সেরার সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা।আর বেশি দেরি নেই, মাত্র অল্প কয়েক দিনের অপেক্ষাতেই মা ডাক শুনতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। নতুন বছরে ঘরে নতুন অতিথি আসবে বিরুষ্কার। বর্তমানে বেবি বাম্প একেবারে স্পষ্ট বিরাট পত্নীর। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও বাদ নেই শুটিংয়ের কাজ। এবার বেবি বাম্প নিয়েই ম্যাগাজিনের পাতায় ঝলসে উঠল অনুষ্কার গ্ল্যামারাস লুক।

Anushka Sharma exposed in the gap of the bookcase dress,

প্রতিটা মেয়েই জীবনে একবার হলেও মা ডাকটা শুনতে চায়। আর সে যখন জানতে পারে সে অন্তঃসত্ত্বা সেই সময়টা তার কাছে খুব স্পেশাল হয়ে ওঠে, অনুষ্কার ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। সম্পূর্ণভাবে মাতৃত্বের স্বাদ অনুভব করছে বিরাট পত্নী। তবে, মাতৃত্বের স্বাদ অনুভব করতে গিয়ে তিনি ভুলে যায়নি তার শুটিং। এরই মধ্যে চুটিয়ে শুটিংয়ের কাজ শুরু করছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। বলিউড মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, অন্তঃসত্ত্বা হওয়া মানেই চুপচাপ ঘরে বসে থাকা নয় বরং যতটা সম্ভব কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা। আর সেই তালিকা থেকে বাদ যাননি অনুষ্কাও।

আরও পড়ুন :  Priyanka Chopra: কি হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ! আতঙ্ক ছড়ালো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ছবি দেখে।

অনুষ্কা সম্প্রতি এক ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন। ভগ ম্যাগাজিনের ফটোশুটে বেবি বাম্প নিয়েই হাজির হয়েছিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা একদিকে গ্ল্যামার ঝড়ে পড়ছে অনুষ্কার অন্যদিকে তার বেবি বাম্প। ভগের কভারে অনুষ্কার ফটোশুট প্রকাশ্যে আসতেই মুহূর্তে তা হয়ে যায় ভাইরাল। এমনকি স্ত্রীর প্রশংসা করতে ছাড়েনি বিরাট বলেছেন ভীষণ সুন্দর। অন্তর্বাস, সাদা শার্ট, লং ড্রেস, বডিকন নানা ধরণের পােশাকেই অনুষ্কা ভগ ম্যাগাজিনের সঙ্গে ফটোশুট করেছেন। বিভিন্ন ধরণের বেশভূষায় তাঁর বেবি বাম্প উকি মারছে।কিছুদিন আগেই একটি জনপ্রিয় প্রেগন্যান্সি টেস্ট কিটের প্রচারমূলক শুটে নায়িকাকে দেখা যায়। যেখানে অনুষ্কাকে তাঁর হবু সন্তানের সঙ্গে গল্প করতে দেখা যায়। তিনি যেন সত্যিই টের পাচ্ছেন তাঁর বেবি তাঁকে কী বলছে।

মা হতে চলা অনুষ্কা বলেছেন, এই ‘অভিশপ্ত বছরটা তাঁদের কাছে আশীর্বাদের হয়ে উঠল। “মহামারী আসলে আমাদের জন্য অদ্ভুত আশীর্বাদেই পরিণত হল। বিরাটকেও পাশে পেয়েছিলাম। হবু মায়েদের সুস্থ থাকার কিছু টিপসও দেন অভিনেত্রী। তাঁর কথায়, এই সময় মেডিটেশন ভীষণ জরুরি, চিন্তামুক্ত থাকতে হবে। সেই সঙ্গে যে কোন পরিস্থিতির জন্যও তৈরি থাকা প্রয়ােজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button