Arpita Mukherjee Movies List:পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় এক সময় প্রসেনজিৎ চ্যাটার্জি এবং জিতের সঙ্গে এই ছবি গুলো করেছেন দেখুন

ওড়িয়া, মালায়লম এবং দক্ষিণের বেশ কিছু ছবিতেও অভিনয় করেন তিনি। (Arpita Mukherjee Movies List) তার প্রথম ওড়িয়া ছবি 'বন্দে উৎকল জননী'।

Arpita Mukherjee Movies List: বর্তমানে অন্যতম আলোচিত নাম হল পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়।রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় হঠাৎই উঠে এসেছেন শিরোনামে। তাঁর বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে।২২ তারিখ রাতে দক্ষিণ কলকাতার এক অভিজাত আবাসনে অর্পিতার ফ্ল্যাট থেকে ইডি ২০ কোটি টাকা উদ্ধার করে।

ইডি সূত্রে খবর দু’টি বস্তায় ২০০০ ও ৫০০ টাকার নোটের বান্ডিলে রাখা ছিল এই টাকা। তদন্তকারীদের অনুমান, এই টাকা পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন এবং পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের নিয়োগ দুর্নীতির সঙ্গে জড়িত। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে অর্পিতাকে।এই মুহূর্তে পার্থ ও অর্পিতা ইডি দফতরে আলাদা লক আপে রয়েছেন।

Advertisement

বুধবার অর্পিতার আর একটি ফ্ল্যাট থেকে ইডির তল্লাশিতে আবার উদ্ধার হয় কয়েক কোটি টাকা।টালিগঞ্জ ও বেলঘরিয়া এখনও পর্যন্ত দুটি ফ্ল্যাটে ইডি অভিযান চালিয়ে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে। সঙ্গে বিপুল সোনা (gold)পাওয়া গিয়েছে। যদিও জেরায় তিনি বার বার দাবি করেছেন তিনি নির্দোষ।অর্পিতা মুখোপাধ্যায়ের দাবি এই টাকার ব্যাপারে কিছুই জানেন না,তিনি কিছুই করেননি।

তিনি এখন সমস্ত মনোযোগ আকর্ষণ করেছেন।কিন্তু হঠাৎ করে শিরোনামে উঠে আসা এই অর্পিতা মুখোপাধ্যায় কে? এই প্রশ্ন অনেকের।জানা গিয়েছে তিনি একজন অভিনেত্রীও। বাংলা, ওড়িয়া এবং তামিল ছবিতে ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন। তাঁর ফেসবুক বায়ো বলছে তিনি একজন বহুমুখী প্রতিভার অধিকারী। যিনি টলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং ও প্রযোজনার সঙ্গেও যুক্ত (Arpita Mukherjee Movies List)।

অনেকেই জানেন না যে অর্পিতা মুখার্জি ২০০৪ সালে মডেল হিসেবে এবং তারপরে একজন অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন।২০০৮ সালে মুক্তি পায় তাঁর প্রথম বাংলা ছবি ‘পার্টনার’।জিৎ-স্বস্তিকা অভিনীত পার্টনার ছবিতেও সহশিল্পীপ ভূমিকায় ছিলেন অর্পিতা। ২০০৯ সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘মামা ভাগ্নে’ ছবিতে অভিনয় করেন (Arpita Mukherjee Movies List) অর্পিতা মুখোপাধ্যায়।জোর যার মুলুক তার নামে একটি ছবিতেও অর্পিতাকে দেখা গিয়েছে।

ওড়িয়া, মালায়লম এবং দক্ষিণের বেশ কিছু ছবিতেও অভিনয় করেন তিনি। (Arpita Mukherjee Movies List) তার প্রথম ওড়িয়া ছবি ‘বন্দে উৎকল জননী’।ওড়িয়া ছবি ‘প্রেম রোগী’ এবং ‘তোরা মোরা জোড়ি সুন্দরা-য়’ নায়িকার ভূমিকায় ছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। এর বাইরে কিছু ছোট-খাটো মডেলিং অ্যাসাইমেন্টে মাঝে মাঝে কাজ করেছিলেন অর্পিতা।সেই সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনেরও মুখ ছিলেন অর্পিতা।

এছাড়াও ২০১৭ সালে অর্পিতা মুখোপাধ্যায় একটি তামিল ছবিতে অভিনয় করেছিলেন। সেই ছবির নাম ছিল ‘চিন্নামা লাভ’।বলতে গেলে টলিউডে ছোট বা বড় পর্দার আঙিনায় কান পাতলেও অর্পিতাকে সেভাবে কেউ চিহ্নিত করতে পারেননি।অর্পিতা মুখোপাধ্যায় বাংলা চলচ্চিত্র জগতে খুব একটা পরিচিত নাম নন।তাই টলিউডে খুব বেশি কেউ চেনেন না তাঁকে। তবে দিন দু’য়েকের ঘটনায় খবরের শিরোনামে এখন তিনি।

সূত্রের খবর দক্ষিণী অভিনেত্রী বলেই অর্পিতা মুখোপাধ্যায় কলকাতা শহরের প্রভাবশালী মহলে একটা পরিচয় তৈরি করেছিলেন। আর এই পরিচয় ভাঙিয়ে তিনি একটা সময় বহু দুর্গাপুজোর উদ্বোধনেও ভিভিআইপি অতিথি-র তালিকায় থাকতেন। দক্ষিণ কলকাতা থেকে মধ্য কলকাতা এবং লেকটাউন সংলগ্ন বিশাল পূজোতেও তাঁকে দেখা গিয়েছে সম্বর্ধনা পেতে এবং পুজোর উদ্বোধনে (Arpita Mukherjee Movies List) অতিথি হিসাবে।

(Arpita Mukherjee Movies List) জানা গিয়েছে অর্পিতা মুখোপাধ্যায় একবার নাকতলা উদয়ন সংঘের পুজোর উদ্বোধনে গিয়েছিলেন। দুর্গাপুজোর মুখও হয়েছিলেন তিনি। এই নাকতলা উদয়ন সংঘের সঙ্গে পার্থ চ্যাটার্জী ওতপ্রোতভাবে যুক্ত। এই পুজোর চেয়ারম্যান তিনি। প্রতি বছরই প্রচুর খরচে এই থিম দুর্গাপুজো হয়। এখান থেকেই অর্পিতার সাথে পার্থ চ্যাটার্জীর পরিচয় হয়। এরপর থেকেই একাধিক স্থানে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতাকে দেখা গিয়েছে।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles