Advertisement
নিউজ

Arpita mukherjee news: অর্পিতার বাথরুমের দেওয়ালের ক্যাবিনেট ভাঙতেই বেরিয়ে আসে গুপ্তধন!

অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে মোট ২১ কোটি ২০ লাখ টাকা নগদ, ৫৪ লাখ টাকার বিদেশি মুদ্রা এবং ৮৪ লাখ টাকার গয়না ও সোনা।থরে থরে সাজানো দু'হাজার এবং পাঁচশো টাকার নোটের বান্ডিল।

Arpita mukherjee news: এরকম দৃশ্য সাধারণত সিনেমাতেই দেখা যেত। কিন্তু এবার চিত্রনাট্যকে হার মানাচ্ছে বাস্তব শিক্ষক নিয়োগে দুর্নীতির তদন্তে।ইডি এক একটা ফ্ল্যাটে হানা দিচ্ছে, আর উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকা।ডায়মন্ড সাউথ সিটিতে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita mukherjee news) বাড়ি থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা।এমনকি লাখ লাখ টাক বিদেশি মুদ্রা ও গয়না উদ্ধার হয়েছে।

Advertisement

অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে মোট ২১ কোটি ২০ লাখ টাকা নগদ, ৫৪ লাখ টাকার বিদেশি মুদ্রা এবং ৮৪ লাখ টাকার গয়না ও সোনা।থরে থরে সাজানো দু’হাজার এবং পাঁচশো টাকার নোটের বান্ডিল। এছাড়াও একাধিক বাড়ি ও সম্পত্তির দলিল সহ ২২ টি মোবাইল উদ্ধার হয়েছে।এমনকি পার্থর বাড়ি থেকেও অর্পিতার (Arpita mukherjee news) নামে সাতটি দলিল মিলেছে।

Advertisement

বুধবার আবার অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita mukherjee news) বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।বুধবার থেকে বৃহস্পতিবার ভোর রাত- ১৮ ঘণ্টা তল্লাশির পর সেই ফ্ল্যাট থেকেই উদ্ধার হল কোটি কোটি টাকা ও কেজি কেজি সোনার বাট। তারই সঙ্গে সঙ্গে রাশি রাশি দলিল।বেলঘরিয়া ক্লাব টাউনের আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের দু’টি ফ্ল্যাট রয়েছে। ব্লক-২ এবং ব্লক পাঁচ। বুধবার ব্লক-২’এর ফ্ল্যাটে হানা দিয়ে কিছু পাওয়া যায়নি।

আরও পড়ুন :  চিত্তরঞ্জন লোকোমোটিভ কারখানার তৈরি তেজসের ইঞ্জিন এবার দৌড়াবে দেশে
Advertisement

কিন্তু ব্লক-৫’এ অর্পিতার শোওয়ার (Arpita mukherjee news) ঘরের দরজা ভাঙতেই চক্ষু চড়কগাছ ইডি আধিকারিকদের।বেডরুমে ট্রলির মধ্যে সেলোটেপে মোড়া প্যাকেটবন্দি টাকা আর টাকা। ১৭০০ স্কোয়ার ফিটের ফ্ল্যাটে তিনটি ঘর। তার মধ্যে দু’টি ঘরকে ভেঙে একটি ঘর করা হয়েছে। সেই ঘরেই ছিল টাকা।তবে শুধু ট্রলির মধ্যে নয়।শৌচাগারের দেওয়ালে ক্যাবিনেট করে রাখা ছিল টাকা।

Advertisement

আপাত দৃষ্টিতে দেখলে মনে হবে দেওয়াল। কিন্তু ইডি’র আধিকারিকেরা দেওয়ালে টোকা দিতেই বুঝে যান সেটি আদতে কাঠের তৈরি ক্যাবিনেট। ক্যাবিনেট ভাঙতেই বেরিয়ে আসে গুপ্তধন।সেই সব টাকা বিছানার উপরে প্রথমে সাজিয়ে রাখেন ইডি আধিকারিকরা। টাকার পাশাপাশি উদ্ধার হয়েছে ঠাকুরের সোনার মূর্তি, এফডি সার্টিফিকেট, সোনার বার, গয়না, হিরে।

অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita mukherjee news) হরিদেবপুর এবং বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে দু’দফায় বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।বুধবার বেলঘরিয়াতেও যেন হয় হরিদেবপুরের অ্যাকশন রিপ্লে। ফ্ল্যাটে কোটি কোটি টাকার পাহাড় দেখে স্তম্ভিত গোটা বাংলা। ভোর ৪টে পর্যন্ত গণনা শেষে অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে ঠিক কত কোটি টাকা উদ্ধার করলো ইডি জানেন কি?

নগদের টাকার পরিমাণ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা।এছাড়াও মিলেছে ৬ কেজি সোনা। যার মূল্য ৩ কোটিরও বেশি। উদ্ধার হয়েছে ঠাকুরের সোনার মূর্তি,প্রচুর সোনার বাট, মুঠো মুঠো রুপোর কয়েন ও সম্পত্তির দলিল।টাকা গুনতে নিয়ে আসা হয় অত্যাধুনিক মেশিন।চারটি মেশিন এনেও টাকা গুনতে রাত কাবার হয়ে যায়।

শুধু তাই নয় আরও চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে।অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে দুটি সেক্স টয়। এমনকি এফডির নথিও পাওয়া গিয়েছে।বেলঘরিয়ার ফ্ল্যাটে শোওয়ার ঘরে খাটের ওপর থরে থরে সাজানো টাকা, যা দিয়ে তৈরি করা হয়েছে ‘ED’।তদন্তকারীদের দাবি এ হিমশৈলের চূড়ামাত্র। অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita mukherjee news) বাকি ফ্ল্যাট ও বাড়িতেও কি এমনই আরও ‘কুবেরের ধন’ লুকোনো আছে?এর জবাব খুঁজচ্ছেন ইডি আধিকারিকরা।

Related Articles

Back to top button