নিউজ

ভুয়ো নিয়োগপত্র নিয়ে চাকরিতে যোগ দিতে এসে গ্রেফতার ৪, হুগলি পান্ডুয়ায়

হুগলি, পান্ডুয়াঃ সোমবার ভুয়ো নিয়োগপত্র হাতে নিয়ে নির্মাণ সহায়ক পদে চাকরিতে যোগ দিতে এসে হাতেনাতে ধরা পড়লেন এক মহিলা সহ চারজন।ঘটনাটি ঘটেছে হুগলি জেলার পান্ডুয়ায়। তবে এর পেছনে কোন সক্রিয় চক্র কাজ করছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।ধৃতরা হলেন সুমিতা কিস্কু, শান্ত বিশ্বাস,অমিত চৌধুরী, পার্থ তুড়ি।

Arrested for joining job with fake appointment letter 4, Hooghly Pandua

মেমারির মোগলামপুরের বাসিন্দা শান্ত,খন‍্যানের বাসিন্দা অমিত,পান্ডুয়ার বৈঁচিতে থাকেন পার্থ,মগরার হোয়েরায় সুমিতার বাড়ি।ধৃতদের চুচুড়া আদালতে তোলা হয় সোমবার।পুলিশ তাদের হেফাজতে নেওয়ার পর খতিয়ে দেখছে এর পেছনে কোন সক্রিয় চক্র কাজ করছে কিনা।

আরও পড়ুন :  পেট্রোল, ডিজেল ও জ্বালানি গ‍্যাসের দামের পর এবার এপ্রিল থেকে ২০% বাড়তে চলেছে ওষুধের দাম!বিস্তারিত জেনে নিন।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর সোমবার স্থানীয় বিডিও অফিসে ভুয়ো নিয়োগপত্র নিয়ে কাজে যোগ দিতে এসে বিডিও স্বাতী চক্রবর্তীর সাথে দেখা করেন। এরপরই বিডিও স্বাতীদেবী তাদের নিয়োগপত্র হাতে নিয়ে দেখতে দেখতে সন্দেহ হওয়ায় তাদের বসিয়ে রেখে খোঁজ খবর নিয়ে জানতে পারেন এমন কোন নিয়োগপত্র ছাড়াই হয়নি।এরপর পুলিশকে ফোন করে ভুয়ো নিয়োগপত্র নিয়ে কাজে যোগ দিতে আসার অভিযোগ করে ধৃতদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তিমূলক ব‍্যবস্থা নিতে বলেন তিনি।বিডিও স্বাতীদেবীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

পান্ডুয়া তৃনমূল ব্লক সভাপতি অসিত চট্টোপাধ্যায় বলেন,”সরকারের বদনাম করার জন্য কোন চক্র এভাবে কাজ করছে।পান্ডুয়ায় কোন পঞ্চায়েতে এমন নির্মাণ সহায়ক পদে নিয়োগ হচ্ছে না।সরকারী চাকরির জন্য প্রথমে বিজ্ঞাপন দেওয়া হয়।তারপর পরিক্ষা নেওয়া হয়।তাতে পাশ করলে তবেই নিয়োগপত্র দেওয়া হয়।এসব কিছুই হয়নি অথচ নিয়োগপত্র নিয়ে হাজির অভিযুক্তরা।এর পেছনে বড় চক্র কাজ করছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button