ভাইরাল

নারীর স্পর্শকাতর স্থান ধরে টানাই, ছবি ভাইরাল হতেই গ্রেফতার পুলিশ

শাহবাগ, বাংলাদেশঃ সরকারী চাকরির বয়স ৩৫ করতে হবে এই দাবিতে গতকাল শাহবাগে সাধারণ ছাত্র পরিষদ মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করে।আর এই আন্দোলনকারী এক নারীর স্পর্শকাতর স্থান ধরে টেনে হিচরে পুলিশকে গ্রেফতার করাকে কেন্দ্র করে সমালোচনার ঝড় বয়ে চলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

Arrested in a sensitive place of women, the picture is viral!

এবিষয়ে অনেকেই প্রশ্ন তুলে বলেন আন্দোলনকারীদের পুলিশ গ্রেফতার করতেই পারেন।এটা স্বাভাবিক ব‍্যাপার। কিন্তু একজন পুরুষ পুলিশ কখনই একজন নারী আন্দোলনকারীর স্পর্শকাতর স্থানে হাত লাগিয়ে জনসম্মুখে টেনে হিচরে গ্রেফতার করতে পারেন না।নারীদের যদি আটক করতেই হয় তবে নারী পুলিশরা কোথায় ছিলেন।

আরও পড়ুন :  OMG! এক যুবক এমনকি নাম ধরে ডাক দিতেই সামনে এসে হাজির বিষধর সাপ, দেখুন সেই ভিডিও

আন্দোলনকারীরা প্রধানমন্ত্রী কার্যালয়ের অভিমূখে যাত্রা শুরু করে সকাল সাড়ে ১০টার পর।এই সময় পুলিশের কাছে বাধাপ্রাপ্ত হলেও তারা এগিয়ে যেতে থাকে।বাংলামোটর অবধি যাওয়ার পর হঠাৎ পুলিশ তাদের প্রতি মারমূখী হলে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে পরে।গ্রেফতার করা হয় ২৫ জনকে।এরমধ্যে ঐ মহিলার ছবি মূহুর্তে স‍্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

ছবিতে দেখা গিয়েছে হিজাব ও বোরখা পরা অবস্থায় আন্দোলনকারী বন্ধুদের সাথে আন্দোলনে অংশগ্রহণ করে সেই মহিলা।তাকে গ্রেফতার করার সময় দেখা যায় পুলিশ তার বুকে হাত দিয়ে হিজাব ও বোরখা টানতে মহিলাটি প্রানপনে চেষ্টা করছে পুলিশের হাত থেকে নিজেকে রক্ষা করার জন্য কিন্তু পারছেনা।এদিকে পুলিশের হাত থেকে ঐ মহিলাকে রক্ষা করার জন্য তার সহপাঠীরা চেষ্টা করলেও তারাও পারেনি।

তবে শেষ পর্যন্ত এই ঘটনার জন্য সমালোচনার ঝড় উঠেছে গোটা স‍্যোসাল মিডিয়া জুড়ে। আন্দোলনকারীরা এই ঘটনার নিন্দা করে শ্রীঘ্রই ঐ পুলিশের শাস্তিমূলক বিচার চেয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button