নিউজ

কুকুরের সাথে অমানবিক আচারন করাই , ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার বৃদ্ধ, দেখুন সেই ভিডিও

নিউজ ডেস্কঃ কুকুর সবথেকে প্রভুভক্ত প্রানী।কুকুর এমনই এক প্রানী যে কিনা একটু আদর যত্ন পেলে নিজের প্রভুর জন‍্য প্রান উৎসর্গ করতে পিছুপা হয়না।আর তাই কুকুর পোষার সখ অনেকেরই। মানুষও কুকরকে ভীষণ ভালোবাসে।

তবে এই কুকুরকে ভালোবেসে যেই মালিক সেই মালিকই এতটা ঘৃন্য কাজ করতে পারে এ ভেবেই অনেকেই আশ্চর্য হয়ে গিয়েছিলেন।

ঘটনাস্থল কেরলের এর্নাকুলাম। শুক্রবার বেলা ১১ টা নাগাদ অখিল নামক এক যুবক হাসপাতাল থেকে ফিরছিলেন নিজের বাইক চালিয়ে।রাস্তায় তিনি এ ঘটনা প্রত‍্যক্ষদর্শী হয়ে ভিডিও করে স‍্যোশাল মিডিয়ায় আপলোড করেন।আর মূহুর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে পরে।

আরও পড়ুন :  ভুয়ো নিয়োগপত্র নিয়ে চাকরিতে যোগ দিতে এসে গ্রেফতার ৪, হুগলি পান্ডুয়ায়

https://www.youtube.com/watch?v=itLklGr3gKw

ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়ির সাথে বাঁধা একটি কুকুর।আর গাড়িটি চলছে আর টেনে হিচরে গাড়িটির পেছনে পেছনে নিয়ে যাওয়া হচ্ছে কুকুরটিকে।এই ভিডিও আপলোড করে অখিল বলেছেন যে,’প্রথমে আমি মনে করেছি কুকুরটি গাড়ির পেছন পেছন ছুটছে কিন্তু পরে এই ঘটনা চোখে পরে।গাড়িটির স্পিড বাড়াতেই কুকুরটি গাড়িটির সাথে দৌড়োতে পারেনা ‘ আর এই ভিডিও ভাইরাল হতেই অভিযুক্তকে গ্রেফতার করার দাবি উঠে বিভিন্ন মহল থেকে।

পুলিশ তৎক্ষণাৎ পদক্ষেপ গ্রহন করে। স্বতোপ্রনোদিতভাবে মামলা করে তারা।জানা গিয়েছে অভিযুক্ত ঐ ব‍্যাক্তির নাম ইউসুফ।তার বয়স ৬২ বছর এবং উক্ত গাড়িটিও তারই।চেঙ্গামান্ড পুলিশ স্টেশনের এক আধিকারিক জানিয়েছেন যে,’কুকুরটি ইউসুফের বাড়ির সামনে থাকতো আর কুকুরটির চিৎকারে ইউসুফের ঘুম হতোনা সেকারণে সে কুকুরটিকে শহর থেকে বাইরের দিকে নিয়ে যেতে চেয়েছিলেন।’

প্রিভেনশন অফ ক্রুয়েলিটি টু অ্যানিমেলস আইনের আওতায় ইউসুফের বিরুদ্ধে মারধর ও খুনের মামলা করার পর পরই গ্রেফতার করা হয়েছে তাকে। যদিও জামিনে ইউসুফ ছাড়া পেয়েছে।তবে টেনে হিচরে নিয়ে যাওয়ার কারনে কুকুরটি বেশ আহত হয়েছে।বর্তমানে কুকুরটিকে পশু হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে। সেখানে সুস্থ হলেই কুকুর টিকে পশুদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংস্থার হাতে তুলে দেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button