ভাইরালনিউজ

বিয়েতে অতিথিরা না আসায়, ৭০০ জন অতিথির খাবার হোম ডেলিভারি করলেন বরের বাবা!

নিউজ ডেস্কঃ করোনা আবহে থমকে গিয়েছে অনেক কিছু।তবে যেখানে বিয়েবাড়ি মানেই খাওয়া দাওয়া সেখানে অনেকেই আমন্ত্রিতদের লিস্ট থেকে কাটছাঁট করছেন। তবে কখনও কি শুনেছেন যে ছেলের বিয়ের জন্য খাবার হোম ডেলিভারী দিচ্ছেন পাত্রের বাবা।শুনে অবাক হচ্ছেন তো! হ‍্যা ঠিক এমন কান্ড ঘটিয়েছেন চেন্নাইয়ের এক ব‍্যাক্তি।যিনি নিজের ছেলের বিয়েতে ৭০০জন মানুষকে খাবার পাঠিয়ে দিয়েছেন ডেলিভারীর মাধ্যমেই।

As the guests did not come to the wedding, the groom's father delivered food to 600 guests at home!

‘সাদি কা খানা’ হ‍্যা এটা বলাই যায়।কারন করোনা আবহে সমস্ত নিয়ম বিধি সুরক্ষা মেনে বিয়ের আয়োজন করতে গেলে বাদ যেতেন অনেকেই।কারণ বিয়েবাড়ি থেকেও আক্রান্ত হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।

আরও পড়ুন :  এবার সোনার মিষ্টি! প্রতি কেজি ৯০০০ টাকা, চাহিদা তুঙ্গে

তবে ছেলের বিয়ে বলে কথা।আরসুভাই আরাসু নামের ক‍্যাটারার প্রায় ১২ রকমের পদ রান্না করেন।যাতে ছিলো সাধাম,সাম্বার, রসম,পুলি সহ অনেক কিছু।যা সুদৃশ‍্য টিফিন বক্সে ভরে এরপর সুন্দর প‍্যাকিং করে তারপর তাতে দেওয়া হয় কলাপাতা।এরপরই লজিস্টিকস সংস্থা উনানু টেকনোলজির মারফত ৭০০ জন অতিথির বাড়িতে পৌঁছে দেওয়া হয় সেই খাবার।এরসাথে দেওয়া হয় একটি নিমন্ত্রণপত্র যাতে লিখা ছিলো নবদম্পতিকে আশীর্বাদ করবেন এবং এই খাবার গ্রহন করবেন।

ঘটনাটি স‍্যোশাল মিডিয়ায় প্রকাশ পেতেই প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।সবাই প্রশংসার পাশাপাশি অভিনবত্ব খুজে পেয়েছেন এই ঘটনায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button