Home সত্যতা যাচাই নিস্তার নেই ২০২১-এও, মানুষকে জম্বি করে তুলতে পারে, ভয়ংকর প্রলয়ের ভবিষ্যদ্বাণী করে...

নিস্তার নেই ২০২১-এও, মানুষকে জম্বি করে তুলতে পারে, ভয়ংকর প্রলয়ের ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন নস্ত্রাদামুস

নিউজ ডেস্কঃ বিষাক্ত একটা বছরকে অবশেষে বিদায় জানাতে পেরে যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেছিল দুনিয়া। কিন্তু নতুন বছরেও যে নিস্তাব মিলবে না, সেই ইঙ্গিতই এবার প্রকট হল! এক নয়, একাধিক প্রলয় অপেক্ষা করে রয়েছে ২০২১-এ ফরাসি দার্শনিক নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী অন্তত সে কথাই বলছে।তাঁর ভবিষ্যদ্বাণী বিশ্ববিখ্যাত। প্রায় পাঁচ শতক আগে নস্ত্রাদামুসের বলে যাওয়া নানা ঘটনার কথাই বাস্তবায়িত হয়েছে। অ্যাডল্ফ হিটলারের স্বৈরাচারী শাসন থেকে দ্বিতীয় বিশ্বযুদ্ধ- সবই আগেভাগে জানিয়ে দিয়েছিলেন তিনি। এবার প্রকাশ্যে এল ২০২১ সাল নিয়ে তাঁর ভবিষ্যদ্বাণী। যা শুনলে রীতিমতাে চমকে উঠতে হয় ২০২০-কেই যদি জীবনের সবচেয়ে খারাপ বছর বলে ভেবে থাকেন, তাহলে জেনে রাখুন এই বছর আরও ভয়ংকর প্রলয় অপেক্ষা করে রয়েছে।

আরও পড়ুন :  অনলাইন ক্লাসের জন্য ফ্রীতে সমস্ত শিক্ষার্থীকে ১০ GB ডেটা দেবে সরকার ! সত্যিটা জানুন

There is no salvation in 2021, it could turn people into zombies, predicts catastrophic catastrophe

জম্বিদের আবির্ভাব:- নস্ত্রাদামুসের বই অনুযায়ী, এবার এক অদ্ভুত ঘটনার সাক্ষী হতে চলেছে বিশ্ব। এক রাশিয়ান বিজ্ঞানী একটি জৈবিক অস্ত্র তৈরি করবে যা মানুষকে জম্বি করে তুলতে পারে। অর্থাৎ অর্ধ-মৃত মানুষের দেখা মিলবে। আর ধীরে ধীরে বিশ্ব থেকে মানুষের প্রজাতিই ধ্বংস হয়ে যাবে। হলিউড ছবির কোনও চিত্রনাট্যের মতাে শােনালেও ভবিষ্যদ্বাণীতে কিন্তু স্পষ্ট এ কথাই লেখা আছে।

আরও পড়ুন :  মহাদেবের মন্দির তৈরি করেছে ভূতেরা, মানুষের বিশ্বাস অশরীরীরাই তাদের রক্ষক

মহাপ্রলয়:- ২০২১-এ কোনও মহাপ্রলয় হয়তাে অপেক্ষা করে রয়েছে। যেখানে অত্যন্ত কষ্ট-যন্ত্রণা ভােগ করতে হবে মর্ত্যের বাসিন্দাদের। নানা ধরনের অভাবের সম্মুখীন হতে হবে। ধ্বংসের কারণ হিসেবে উঠে আসতে পারে কোনও মহামারী, ভূমিকম্প বা যে কোনও প্রাকৃতিক বিপর্যয় অথবা খাদ্য সংকট। কারণ তাঁর বইয়ে বৃষ্টি, রক্ত, দুধ, খাদ্য সংকট, প্লেগ ইত্যাদি শব্দের উল্লেখ রয়েছে। অর্থাৎ করােনা ভাইরাসের তুলনায় আরও শক্তিশালী, ভয়ংকর কোনও রােগের আবির্ভাব ঘটলে আর অবাক হওয়ার কিছু থাকবে না।

আরও পড়ুন :  শুধু কি বঙ্গেই সরস্বতী পুজো?বিশ্বজুড়ে ভিন্ন ভিন্ন রূপে পূজিতা হন দেবী সরস্বতীর

গ্রহের ধাক্কা:- নস্ত্রাদামুস জানিয়েছিলেন, আকাশে একটি উজ্জ্বল আগুনের গােলা দেখা যাবে। যা সােজা এসে পৃথিবীকে ধাক্কা মারবে। তাতে বিরাট ক্ষতির সম্ভাবনা থেকে যায়। আগুনের গােলা এক্ষেত্রে গ্রহাণুও হতে পারে। কারণ একটি অপরিচিত গ্রহের মধ্যে পৃথিবীর ধাক্কা খাওয়ার ইঙ্গিত ইতিমধ্যেই দিয়ে রেখেছে নাসা। তাই এভাবেও পৃথিবীর ক্ষতির বিষয়টি এড়িয়ে যাওয়া যাচ্ছে না।

আরও পড়ুন :  আমরা এনিম্যাল সেক্স ব‍্যাপারটা খুব মজা হিসেবে নেই, কিন্তু কারনটা কি জানেন?

ক্যালিফোর্নিয়ায় ভূমিকম্প:- বিরাট ভূমিকম্পে তছনছ হয়ে যাবে ক্যালিফোর্নিয়া। তাঁর বইয়ে “পশ্চিমের ভূমি”র উল্লেখ রয়েছে এই ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠতে পারে ক্যালিফোর্নিয়া।

এখনও অবধি প্রাকৃতিক
দুর্যোগ ও মহামারি সম্পর্কে নস্ত্রাদামুসের করা ভবিষ্যদ্নাণীগুলি যথার্থ প্রমাণিত হয়েছে। এই ক্ষেত্রে, ২০২১ সাল বিপজ্জনক হয়ে উঠতে পারে।যদিও বিজ্ঞানীরা এই ভবিষ্যদ্বাণীগুলিকে খুব বেশি গুরুত্ব দেন না, তবে যারা নস্ত্রাদামুসের বিষয়ে অনেক পড়াশোনা করেন ও বিশ্বাস করেন তাঁরা মনে করছেন আসন্ন বছরটি বিপর্যয় হিসাবে প্রমাণিত হতে পারে। এবার এই দাবিগুলি কতটা সত্যি তার উত্তর দেবে একমাত্র ২০২১।

আরও পড়ুন :  'কথা বলল' ৩ হাজার বছরের পুরনো মমি!

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল