Home সত্যতা যাচাই আমরা এনিম্যাল সেক্স ব‍্যাপারটা খুব মজা হিসেবে নেই, কিন্তু কারনটা কি জানেন?

আমরা এনিম্যাল সেক্স ব‍্যাপারটা খুব মজা হিসেবে নেই, কিন্তু কারনটা কি জানেন?

নিউজ ডেস্কঃ আমরা সবাই এই দৃশ্যের সাথে পরিচিত। আমাদের মধ্যে অনেকেই এনিম্যাল সেক্স ব্যাপারটা খুব মজা হিসেবে নেই। রাস্তার কুকুরদের এই পরিস্তিতিতে পেলে কেউ ঢিল ছুরি, হুসহাস করি। কেউ কেউ আবার অতি উৎসাহী, বাঁশ বা লাঠি দিয়ে তাদের আঘাত করি।
আসুন একটু বুঝি ব্যাপারটা। আমাদের মানে মানুষদের মতোই প্রাণীদের ও “সেক্স” একটি মৌলিক বৈশিষ্ট্য। প্রথমত যেই ‘সিস্টেম’-এর মধ্যে দিয়ে আপনার জন্ম সেই সিস্টেমকে নিয়ে হাসি তামাশাটা খুব একটা মানায় না।

We don't have much fun with animal sex, but do you know the reason?
Image source by Facebook

তো কেন তারা আটকে যায় ? কুকুরদের সেক্স প্রধানত দুই বা তিন ধাপে সম্পন্ন হয় যার দ্বিতীয় ধাপটা হচ্ছে ‘আটকে যাওয়ার’ ধাপ। একটা পুরুষ কুকুর যখন সেমন ইজেক্ট করে তখন তার যৌনাঙ্গের ‘Bulbas glandis’ যথেষ্ট শক্ত হয়ে পরে এবং একই সাথে নারী কুকুরের যোনিপথের পেশীও সংকুচিত হয়ে পরে। ফলে পুরুষ কুকুর তার যৌনাঙ্গ ততক্ষণ নারী কুকুরের যৌনাঙ্গ থেকে বের করতে পারে না যতক্ষণ না উভয়ের পেশী শিথিল হচ্ছে । এই সময়টাতে পুরুষ কুকুরের যৌনাঙ্গ থেকে কিছু ফ্লুইড নিঃসৃত হয় যা তার স্পার্মকে আরো দ্রুত ভিতরে ঢেলে দেয়। এর সময়কাল হতে পারে ৫ থেকে ৪৫ মিনিট।

Image source by Facebook

তাহলে কি হয় যখন আপনি তাদের এই অবস্থায় দৌড়তে বাধ্য করেন কিংবা কিছু দিয়ে তাদের যৌনাঙ্গে আঘাত করেন? হ্যাঁ কখনো দ্রুত পেশী শিথিল হলেও অধিকাংশ ক্ষেত্রেই পেশী ছিড়ে যায় এবং কিছু ক্ষেত্রে নারী কুকুর তার যৌন ক্ষমতা হারায়। কখনোও পুরুষ কুকুরের কিডনি কর্মক্ষমতা হারানো সহ আরো সমস্যার সৃষ্টি হয়।
তারা আপনার কোন ক্ষতি করছে না তেমনই আপনারও তাদের কোন ক্ষতি করার অধিকার নেই। দিন রাত সোশ্যাল মিডিয়াতে কুকুরের বাচ্চার ছবি দিয়ে লাভ রিয়েক্ট কুড়াচ্ছেন ভালো কথা, একই সাথে পারলে তাদের কিছু উপকার করবেন। আর তা না করলেও সমস্যা নেই, কোনো ক্ষতি করবেন না দয়া করে…
|Copied|
From Agni Chatterjee’s wall –
আরও পড়ুন :  আশ্চর্য করা গরম জলের উপকারীতা!জেনে নিন বিস্তারিত।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল