Auto Shankar web series: অটো শংকর ওয়েব সিরিজটি দেখেছেন কি?এই ওয়েব সিরিজটি দেখলে আপনার হুঁশ উড়বেই

Auto Shankar web series: এই মুহূর্তে বিনোদনের দুনিয়া কাপিয়ে বেড়াচ্ছে বিভিন্ন ওয়েব সিরিজ।বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মগুলি বিনোদন দুনিয়ায় নিজের জায়গা বেশ পোক্ত করে নিয়েছে। ওটিটি প্ল্যাটফর্মগুলির ফলে মানুষ এখন ঘরে বসেই বিনোদনের মজা উপভোগ করতে পারে।ওটিটি প্ল্যাটফর্মগুলির বিভিন্ন ওয়েব সিরিজগুলি এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।ওয়েব সিরিজগুলি জনপ্রিয়তার দিক থেকে বলিউডের বিগ বাজেটের সিনেমাগুলিকেও হার মানিয়ে দেয়।

ওয়েবের দুনিয়ায় বলিউডের একটা রাজত্ব রয়েছে। তবে এই রাজত্ব হয়তো খুব শীঘ্রই কাটতে চলেছে। কারণ দক্ষিণ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতেও ধীরে ধীরে ওয়েব সিরিজের প্রচলন শুরু হয়েছে। দক্ষিণ ভারতের সিনেমাগুলির বাজার বেশ রমরমা সেকথা সকলের জানা। তবে দক্ষিণ ভারতের ওয়েব সিরিজ আমরা খুব একটা বেশি দেখতে পাইনি এখনও।

Advertisement

তাই দক্ষিণ ভারতের সিনেমাগুলি জনপ্রিয়তা পেলেও দক্ষিণ ভারতের web সিরিজ এখনো খুব একটা জনপ্রিয়তা পায়নি।তবে দক্ষিণ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতেও এখন ওয়েব সিরিজের প্রচলন শুরু হয়েছে। সম্প্রতি জি ফাইভ প্ল্যাটফর্মে ‘অটো শংকর’ নামে একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পর ওয়েবের দুনিয়ায় বেশ সাড়া জাগিয়েছে।

এই অটো শঙ্কর ওয়েব সিরিজটি এমন একজন মানুষের কাহিনী নিয়ে তৈরি হয়েছে,যে নিজের কিছু ঘৃণ্য মানসিকতার জন্য এবং নিজের ঘৃণ্য কৃতকর্মের জন্য বিখ্যাত হয়েছিলেন। তবে বিখ্যাত বললে ভুল হবে বলতে গেলে কুখ্যাত।শঙ্করের গোটা জীবন কেটে যায় বেআইনি কাজকর্ম এবং অমানবিকতার চোরাবালির মধ্য দিয়ে। ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজে গণেশ গাইতন্ত্রের চরিত্রটি আমরা পেয়েছিলাম। ঠিক সে রকমভাবেই এই অটো শংকর ওয়েব সিরিজে আমরা এই গ্যাংস্টারের চরিত্রটি পাচ্ছি।

এই অটো শংকর হলেন চেন্নাইয়ের একজন কুখ্যাত গ্যাংস্টার। তার বাসনা,ছল এবং বিশ্বাসঘাতকতার এক অভূতপূর্ব মিশেল এই অটো শংকর ওয়েব সিরিজটি। এই অটো সংকর ওয়েব সিরিজ এর কাহিনী শুরু হয় তার ফাঁসির দৃশ্য থেকে। সে নিজের জীবনে যা যা কৃতকর্ম করেছিল তার জন্য তামিলনাড়ু সরকার তার ফাঁসি ঘোষণা করে।

তবে প্রথমে তার জীবনটা একজন সাধারন অটো চালকের মতই ছিল। যে একটা সময় পর্যন্ত নিজের স্ত্রী সুমতি এবং তার সন্তানদের নিয়ে দারিদ্রকে সঙ্গী করেই তার জীবন চালাত। কিন্তু ভাগ্যের পরিহাসে শংকর অটোওয়ালা (Auto Shankar web series)  থেকে শংকর হয়ে ওঠে অটো শংকর (Auto Shankar web series)। একজন পুলিশ কর্মীর জন্য তার জীবনটা একেবারে পাল্টে যায়। পুলিশকর্মীর প্ররোচনাতেই শংকর মদ, ড্রাগস এবং বেশ্যালয় ব্যবসার মত ঘৃণ্য জগতে প্রবেশ করে।

এই ওয়েব সিরিজটির নির্মাতা হলেন রঙ্গা। আপ্পনি সারথ এই ওয়েব সিরিজে অটো শংকর (Auto Shankar web series) চরিত্রে অভিনয় করেছেন। আর চন্দ্রিকা ওরফে স্বয়ং সিদ্ধ যৌনকর্মীর চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন। শংকর বাদে পুরো ওয়েব সিরিজে চন্দ্রিকা চরিত্রটি সবথেকে বেশি নজর কেড়েছে। এছাড়াও অর্জুন চিদাম্বরম, রাজেশ, সারন্না রবি এবং বসুধা সাপোর্টিং কাস্টে ছিলেন। এই ওয়েব সিরিজটি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে।

তবে এই ওয়েব সিরিজটি কিন্তু সবার জন্য নয়।যারা স্পাই থ্রিলার, কোর্ট রুম ড্রামা, কর্পোরেট জগত, রোম্যান্স বা সিটকম কিংবা তদন্ত নির্ভর কোন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন, তাদের এই ওয়েব সিরিজ খুব একটা ভালো নাও লাগতে পারে।তবে যাদের একটু আন্ডারওয়ার্ল্ড, ভালগার ক্রাইম নির্ভর ওয়েব সিরিজ দেখতে ভাল লাগে তাদের কাছে এই ওয়েব সিরিজটি বেশ আকর্ষণীয় মনে হবে। আপনারা এই ওয়েব সিরিজটি Zee5 প্লাটফর্মে দেখতে পাবেন।

Advertisement

Related Articles