নিউজ

বহরমপুরের তরুণীকে পরিকল্পনা করেই খুন করেছে অভিযুক্ত সুশান্ত, ফেসবুকে হুমকি ভরা পোস্টে তা স্পষ্ট

বহরমপুরের গোরাবাজারে ভর সন্ধ্যায় যুবতীকে কুপিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।এই ঘটনার ৩ ঘণ্টার মধ্যেই সোমবার রাতে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানা এলাকা থেকে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।অভিযুক্তকে জেরা করতেই তদন্তকারীদের হাতে একাধিক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।সুশান্ত চৌধুরী পুলিশি জেরায় দাবি করেছে সে ওই তরুণীর ‘প্রেমিক’ ছিল।একাধিক সম্পর্কের জেরেই বহরমপুরের তরুণীকে সে খুন করেছে।ধৃতের কাছ থেকে রক্তমাখা ব্লেড ও একটি খেলনা বন্দুক উদ্ধার করা হয়েছে।

অভিযুক্ত যুবকের বাড়ি মালদার পুকুরিয়া থানার পিরগঞ্জে।মালদার ইংরেজবাজারে পিসির বাড়িতে থেকে সে পড়াশুনো করত।সুতপাদের বাড়ি ছিল তার উলটো দিকেই।পুলিশের অনুমান উত্তেজনার বশে নয়, রীতিমতো পরিকল্পনা করে সুতপাকে খুন করেছে সুশান্ত।তার ফেসবুক প্রোফাইলে এক বার্তায় সেকথা স্পষ্ট।ওই যুবক তার ফেসবুকে লিখে রেখেছিল ‘আমি ভারতীয়। এই বেওয়াফা তোর উপর একদিন অনেক ভারী পড়বে, এমনকী তোর জান পর্যন্ত যেতে পারে ম্যাডামজি’।সঙ্গে স্যাড (দুঃখ ) ইমোজিও পোস্ট করে সুশান্ত।

আরও পড়ুন :  রবীন্দ্রনাথের পরিবার নিয়ে ভুল তথ্য দিয়েছেন মােদি, অভিযােগ তৃণমূল নেতা ব্রাত্য বসুর

এ বিষয়ে সুতপার বাবা জানিয়েছেন মেয়েকে ব্লাকমেল করত ছেলেটি এবং ফোনে ভয় দেখাত।স্থানীয় কাউন্সিলরকে নিয়ে আলোচনাও হয় এই নিয়ে। দুজনকেই পড়াশুনোয় মন দিতে বলে সবাই।কিন্তু ও যে মেয়েকে মেরে ফেলতে পারে তা ঘুণাক্ষরেও টের পাইনি আমরা।অভিযুক্তের ভাই জানিয়েছেন কয়েকমাস ধরে দাদা অস্বাভাবিক আচরণ করছিল।কারও সঙ্গে ঠিক করে কথা বলত না, অল্পেই রেগে যেত।মুর্শিদাবাদ জেলা পুলিশ পুরো ঘটনায় তদন্তে নেমেছে।

আরও পড়ুন :  নন্দীগ্রামের বিজেপি নেতার কাছে সাহায্যের আর্জি জানিয়ে ফোন খােদ মুখ্যমন্ত্রীর, কথাবার্তার অডিও ফাঁস

Related Articles

Back to top button