নিউজ

কৈলাসের নারী বিদ্বেষী ট্যুইটের জবাব দিলেন বসিরহাটের তৃনমূল সাংসদ নুসরাত জাহান

বসিরহাটঃ এই সপ্তাহে বীরভূমে সফরে গিয়েছিলেন রাজ‍্যের মূখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সেখানে মানুষের আশা আকাঙ্ক্ষার কথা শুনতে শুনতে ফেরার পথে গ্রাম পরিদর্শন করতে বের হন তিনি। গত বুধবার একটি চায়ের দোকানে ঢুকে চা পান করতে করতে চায়ের দোকানীকে তিনি জিজ্ঞেস করেন কি রান্না হচছে। এরপর তিনি নিজেই হাতে খুন্তি নিয়ে আলু বরবটির সবজি নাড়তে শুরু করেন।

Basirhat Trinamool MP Nusrat Jahan responds to Kailash's misogynistic tweet

হঠাৎ গ্রামে মূখ‍্যমন্ত্রীর আগমনে আপ্লুত গ্রামবাসী।উচ্ছ্বসিত জনতা মূখ‍্যমন্ত্রীকে কাছে পেয়ে ফটো ও ভিডিও করে স‍্যোসাল মিডিয়ায় আপলোড করেন যা ভাইরাল হয় নিমেষেই।বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গী কদর্য ভাষায় আক্রমণ করেন এ বিষয়ে।তিনি একটি টুইট করে মূখ‍্যমন্ত্রীর রান্নার ছবি তাতে দিয়ে লেখেন,”যে কাজ তাকে পাঁচমাস পর থেকে করতে হবে সেই কাজ উনি সেটা আগে থেকেই করা শুরু করে দিয়েছেন।”

আরও পড়ুন :  শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজোই সিংহ খেয়ে নিল চীনের প্রেসিডেন্টের মাথা !

এই নারিবিদ্বেষী টুইটটিকে কোট রিক‍্যুইট করে বসিরহাটের তৃনমূল সাংসদ নুসরাত জাহান লেখেন,” কৈলাস বিজয়বর্গীর এই মন্তব্য খুবই নারীবিদ্বেষী। বিজেপি নেতৃত্ব এই মন্তব্যের মাধ্যমে সেই সকল নারীদের অপমান করেছেন যারা নিজেদের পরিবারের জন্য রান্না করেন এবং পরিবারের সুচিন্তা করেন।মমতা বন্দ্যোপাধ্যায় বর্তমানে দেশের একমাত্র মহিলা মূখ‍্যমন্ত্রী।বিজেপি তাই তাকে নিশানা করে অপমান করেছে যা অত‍্যন্ত লজ্জাজনক।”

অন‍্যদিকে রাজ‍্যের মন্ত্রী শশী পাঁজা টুইটটিকে কোট রিক‍্যুইট করে লেখেন,”বিজেপি তার আসল রুপ দেখাচ্ছে।দেশের একমাত্র মহিলা মূখ‍্যমন্ত্রী সম্পর্কে তাদের এই চিন্তাধারা।বিজেপির শাসনে মহিলাদের সুরক্ষিত না হওয়াই স্বাভাবিক।”সাংসদ কাকলি ঘোষ দস্তিদারও ঐ টুইটের প্রতিবাদ জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button