ভাইরালভিডিও

এই বৌদি নিজের ছেলের মতো অসুস্থ বাঁদরের বাচ্চাকে পরম যত্নে স্নান করাচ্ছে, তুমুল ভাইরাল ভিডিও

অনেক সময় পশু নির্যাতনের নানা ঘটনা আমাদের সামনে আসে।অনেকে আবার এর প্রতিবাদ করে,আবার অনেকে চুপচাপ দেখে।তবে মন থেকে যদি জীবজন্তুকে ভালোবাসা যায়, তাহলে তারাও কিন্তু বদলে ভালোবাসাই ফিরিয়ে দেয় আমাদের।জীব জন্তুরা আমাদের জীবনের সঙ্গে ভীষণভাবে জড়িয়ে আছে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।যা দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তা দেখলে আপনিও অবাক হবেন।ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলা প্রতিদিন একটি হনুমানকে খাবার দিতেন।প্রতিদিন গ্রামের এক বিশেষ গাছতলায় ওই হনুমানের জন্য খাবার নিয়ে পৌঁছে যেতেন।কিন্তু হঠাৎই মহিলা অসুস্থ হবে পড়েন।
হনুমানটির কাছে তিনি টানা দু’দিন যেতে পারেননি। তৃতীয় দিনে অবাক কাণ্ড ঘটল।

আরও পড়ুন :  মালিকানার আধিপত্য বিস্তার করতে মারপিট লাগিয়ে দিয়েছে দুই পুচকে ইদুর, দেখুন সেই ভিডিও

তৃতীয় দিনে হনুমান নিজে মহিলার বাড়ি খুঁজে দেখা করতে এল।হনুমান বিছানায় উঠে বৃদ্ধার মাথায় হাত বুলিয়ে দিল।এমনকি মহিলার বুকে মাথা রেখে শুয়ে থাকল।এমন ভালোবাসা পাবেন কোথায়? এই সরল ভালোবাসা খুঁজলেও পাওয়া যাবে না। হনুমানের এই কাণ্ডে অবাক গ্রামের লোকজনেরা।ভিডিওটি সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে হনুমানের কান্ড দেখে নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে।হনুমান এমনিতেই একটু বেশি বুদ্ধি রাখে।কুকুর, বাঁদর এবং হাতিদের একটু বেশিই মনে রাখার ক্ষমতা আছে।বাড়িতে যদি কুকুর থাকে তাহলে গোটা পৃথিবীটাই বদলে যায়।জীবজন্তুরা স্ট্রেস কমাতেও কাজে আসে,সেই সঙ্গে ভালোবাসা তো আছেই।

আরও পড়ুন :  ৯১ বছরের স্ত্রী ১০১ বছরের স্বামীর জন্মদিনে কেক খাওয়ালেন ! তুমুল ভাইরাল ছবি

Related Articles

Back to top button