বিনোদন

‘২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে, নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে টুইটারে হাজির হন শাহরুখ

নিউজ ডেস্কঃ নতুন বছরে বড়পর্দায় ফিরছেন এসআরকে,২০২১ সালকে স্বাগত জানিয়ে অনুরাগীদের দিলেন সুখবর। শনিবার সকালে টুইটারে হাজির হন বলিউডের বাদশা। সেখানেই তিনি জানান, ২০২১ সালে বড় পর্দায় কামব্যাক করছেন তিনি। ৩ মিনিট ১৫ সেকেন্ডের এই ভিডিওতে বাড়ির পােশাকেই ক্যামেরার সামনে বসেন শাহরুখ। প্রথমে পুরনাে বছরের কথা দিয়ে শুরু করেন। তারপরই আবার হাসির ছলে বলেন তাঁর টিমের কেউ নেই বলেই নিজে নিজে সমস্ত আয়ােজন করেছেন। তাই একটু দেরি হয়ে গেল। তবে শুভেচ্ছা জানাতে ক্যামেরার সামনে হাজির হয়েই গিয়েছেন।

আরও পড়ুন :  দুবাইয়ের সমুদ্র সৈকতে বিকিনিতে ঝড় তুললেন ঝড় খান পরিবারের হবু বউ

'Being seen on the big screen in 2021, Shahrukh appeared on Twitter

এরপরই এসআরকে বলেন পুরনাে বছরে অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন সকলে। তিনি বলেন জীবনের পথে খারাপের পর আর খারাপ হওয়ার কিছু থাকে না। তলানিতে পৌঁছে গেলে সেখান থেকে শুধুই উত্তরণের রাস্তা খােলা থাকে। তাই বলিউড বাদশার বিশ্বাস, নতুন বছর সমস্ত কিছু ভাল হবে, নতুন করে জীবন হাসবে। নিজের এই শুভেচ্ছা বার্তার একেবারে শেষেই শাহরুখ বলেন, “তাহলে ২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে!”।

২০১৮ সালে ‘জিরাে’র ব্যর্থতার পর, বিরতি নিয়েছিলেন শাহরুখ।২০২০ ডিসেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে শুরু করেছেন তিনি। সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবি। ছবির প্রথম পর্যায়ের শুটিং শেষ করে ফেলেছেন কিং খান। তাই বছরের শুরুতেই সুখবর দিয়ে দিলেন তিনি। আর এতেই উচ্ছ্বসিত শাহরুখ অনুরাগীরা, শুভেচ্ছা ও ভালবাসায় টুইটার ভরিয়ে দিয়েছেন তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button