ভাইরালভিডিও

দুর্দান্ত সুরে গান গেয়ে অনুরাধাজীকে কাঁদিয়ে দিলো বাঙালি ছেলে প্রাঞ্জল বিশ্বাস, ভাইরাল ভিডিও

সুপারস্টার সিঙ্গারের সিজন ২ শুরু হয়েছে।বছর দুয়েকের বিরতির পর অবশেষে ছোটপর্দায় ফিরেছে “সুপারস্টার সিঙ্গার সিজন 2″। আর এই রিয়্যালিটি শোতে দেশের নানা প্রান্ত থেকে উঠে এসেছে পনেরো বছরের কম বয়সী সিঙ্গাররা।যেখানে তাদের ক্যাপ্টেন অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, মহম্মদ দানিশ আর সলমন আলি সঠিক ভাবে প্রশিক্ষণ দিয়ে তৈরি করার জন্য রয়েছেন।

শো জয়ের লড়াই ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে। প্রতিদিন হাজার রকমের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় সুপারস্টার সিঙ্গার নিয়ে। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া এই ভিডিওটির শুরুতেই দেখা গেল ক্যাপ্টেন সাইলির সঙ্গে গান করতে প্রত্যুষ আনন্দকে। তার গান শুনে মুগ্ধ হল সকল বিচারক এবং ক্যাপ্টেনরা। শোয়ের প্রথম দিন থেকেই প্রত্যুষের গান মুগ্ধ করেছে প্রতিটি মানুষকে। অসাধারণ ভাবে প্রতিটি গান গেয়ে সকলকে প্রতিবার মুগ্ধ করেছে প্রত্যুষ।

তার গান যেন সত্যি মন ছুঁয়ে যায়। এইদিন ক্যাপ্টেন সাইলির সাথে “পেয়ার কিয়া তো ডারনা কেয়া” সিনেমার “অরলি চুনারিয়া তেরে নাম কি” গানটি গাইতে দেখা গেল প্রত্যূষেকে।সাইলির গানের গলার তো সত্যিই কোন প্রশংসা হয় না কিন্তু তার সাথে পুরো গলা মিলিয়ে প্রত্যুষ যেভাবে গান গেয়েছে তা সত্যিই অসাধারণ। এইদিন মঞ্চে পুরোনো দিনের গানের একটি মহা এপিসোড রাখা হয়েছিল। এমনকি এই দিন মঞ্চে উদিত নারায়নের মতো গানের শিল্পীও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :  ভিডিও টি যা ঝড় তুলেছে যুবকদের মনে!দেখে নিন ভাইরাল সেই ভিডিও

এরপর নদিয়ার প্রাঞ্জলের গানে মেতে উঠলো পুরো সুপারস্টার সিঙ্গারের মঞ্চ।প্রাঞ্জল এই নামটা এখন বেশ পরিচিত হয়ে উঠেছে। সদ্যই শুরু হয়েছে হিন্দি এন্টারটেইনমেন্ট জগতের অন্যতম জনপ্রিয় শো ‘সুপারস্টার সিঙ্গার সিজন ২’ (Superstar Singer season 2)। আর সেখানেই লাইমলাইট কেড়েছেন বাংলার ছেলে নদীয়ার প্রাঞ্জল বিশ্বাস (Pranjal Biswas)। একতারা হাতে নিজের বাউল গায়কী দিয়ে মন কেড়েছে বিচারক থেকে দর্শক সকলের।

প্রাঞ্জলের গানের জগতে প্রবেশের গল্পটাও বেশ মনমুগ্ধকর।একদিন হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে খুঁজতে এক ফকিরের সাথে আলাপ হয়েছিল নদীয়ার ছেলে প্রাঞ্জলের। আর সেই ফকির বাবাই তার হাতে তুলে দেয় দোতারা। যা এখন হয়ে উঠেছে প্রাঞ্জল এর জীবনসঙ্গী। গানের জগতে ফকির বাবার হাত ধরে অনুপ্রবেশ করার এমন মনমুগ্ধকর সুযোগ আসায় বড় হয়ে সেও ফকির বাবার দেখানো জীবনাদর্শের পাঠকেই পাথেয় করে হয়ে উঠতে চায় একজন বড় ফকির।

বর্তমানে সেই স্বপ্ন নিয়েই বেঁচে রয়েছে ছোট্ট এই ছেলে।এইদিন মঞ্চে “তু মেরি জিন্দেগি হে গানটি গাইতে দেখা গেল প্রাঞ্জলকে। ছোট্ট প্রাঞ্জলের অসাধারণ গানের গলা শুনে পুরো মুগ্ধতায় ভেসে গেছে সকল বিচারকরা। উদিত নারায়ন তো প্রশংসা করে ভরিয়ে দিয়েছে। এরপর আরো খুদে দের গান করতে দেখা গেল।Bollywood latest নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে।তুমুল গতিতে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

প্রায় দু’ বছরের বিরতির পর ছোট পর্দায় ফিরছে ‘সুপার সিঙ্গার সিজন ২’। প্রথম সিজন জিতেছিল কলকাতার প্রীতি ভট্টাচার্য। দেশের নানা প্রান্ত থেকে ক্যাপ্টেনরা বাছাই করে নিয়ে এসেছেন প্রতিযোগীদের।শো জয়ের হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়ে গেছে। তবে শুরুতেই যে ধামাকা মিলেছে, তাতে ‘সুপারস্টার সিঙ্গার’ নিয়ে আশাবাদী টিভির সামনে বসে থাকা দর্শকও।বর্তমান সিজনে নদিয়ার ছোট্ট খুদে প্রাঞ্জল জয়ের খেতাব জিততে পারবে কি? সেই উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে “সুপারস্টার সিঙ্গার সিজন 2” এর পর্দায়।

Related Articles

Back to top button