বিনোদন

Bold Monalisa: শর্ট ড্রেসে দুর্দান্ত লুকে মোনালিসা সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন, চোখ ফেরানোই মুশকিল

Bold Monalisa: ভোজপুরী ছবি থেকে যাত্রা শুরু মোনালিসার।তারপর হিন্দি ধারাবাহিকের মাধ্যমে বলিউডে নিজের জায়গা করে নিয়েছে তিনি।Bhojpuri actress monalisa green dress looks stunning see here pics, বাঙালি অভিনেত্রী মোনালিসা এখন জনপ্রিয়তার শীর্ষে।এমনকি বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তেও নজর কেড়েছিলেন তিনি।সোশ্যাল মিডিয়ায় মোনালিসা কতটা সক্রিয় তা সবাই জানেন।

সোশ্যাল মিডিয়া ফেসবুক এবং ইন্সটাগ্রাম পেজে বারবার ‘হট’ অবতারে ধরা দেন এই অভিনেত্রী। তাঁর নানা ছবি পোস্ট হতে না হতেই তা ভাইরাল হয়ে যায়৷আবার মোনালিসার নতুন ছবি ও লুকস এখন চর্চার বিষয়।এবার সোশ্যাল মিডিয়ায় তিনি সবুজ রংয়ের শর্ট পোল্কা ডট ড্রেসে সামনে এসেছেন।লাইট শেডের পোশাকের সঙ্গে ডার্ক লিপস্টিক, আইশ্যাডো, আইলাইনার, পিঙ্ক ব্লাশার লাগিয়ে নিজের লুকসকে কমপ্লিট করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

মোনালিসার কার্লি হেয়ার আলাদা চার্ম অ্যাড করেছে।যা সামনে আসতেই তাঁর সৌন্দর্যে অজ্ঞান হওয়ার জোগাড় ফ্যানেদের।প্রতিটি ছবিতেই তাঁকে আলাদা আলাদা পোজে দেখা গিয়েছে।তিনি স্টানিং লুকসকে ক্যারি করেছেন আলাদা আলাদা অভিব্যাক্তিতে।তাঁর লুকস ও পোজ দেখে যে কোনও কারও রাতের ঘুম উড়ে যেতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

ফ্যানেরা তাঁর তারিফ করতে গিয়ে হাফিয়ে যাননি৷ একের পর এক কমেন্ট আসছে তার পোস্টে।এক ইউজার লেখেন পুরো ইনস্টাগ্রামে তাঁর মতো কেউ নেই। এবার তো ভক্তরা ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন। মোনালিসার কাছ থেকে আরও নতুন ছবি আশা করেছেন তাঁরা। তিনি ওটিটিতে বাংলা সিরিজে অংশ নিয়ে বাঙালি ফ্যানদের কাছের মানুষ হয়ে পড়েছেন৷

Related Articles

Back to top button