টেকনোলজি

boAt বাজারে আনল তাদের নতুন স্মার্টওয়াচ, boAt Wave Pro 47 লাইভ ক্রিকেট স্কোর এখন দেখা যাবে স্মার্টওয়াচে

boAt Wave Pro 47

নিউজ ডেস্কঃ ভারতের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড boAt এবার লঞ্চ করল boAt Wave Pro 47 নামে নতুন এক স্মার্টওয়াচ।এই প্রথম কোনও মেড ইন ইন্ডিয়া স্মার্টওয়াচ লঞ্চ করল বোট, যাতে আপনি Live Cricket Scores দেখে নিতে পারবেন।ঘড়িটির নামের মধ্যে দিয়ে ভারতের স্বাধীনতার বছরকে স্মরণীয় করে রাখতে চেয়েছে boAt।একাধিক আকর্ষণীয় ফিচার্স রয়েছে এই লেটেস্ট বোট স্মার্টওয়াচে। তার মধ্যে উল্লেখযোগ্য হল, ফাস্ট চার্জিং, ২৪x৭ হেলথ মনিটরিং সেন্সর-সহ আরও অনেক কিছু।তদুপরি স্মার্টওয়াচটি IP67 রেটিং প্রাপ্ত।boAt Wave Pro 47 হাতঘড়িটির দাম ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য জেনে নিন।

boAt Wave Pro 47 এর দাম ও উপলব্ধতাঃ-

ভারতে বোট ওয়েভ প্রো ৭ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৩,১৯৯ টাকা। তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে অ্যাক্টিভ ব্ল্যাক, ডিপ ব্লু এবং পিঙ্ক।বোটের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই হাতঘড়িটি কিনতে পারবেন কাস্টমাররা।ই কমার্স সাইট অ্যামাজনেও ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে কিনতে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচটি।

boAt Wave Pro 47 স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশনঃ-

বোট ওয়েভ প্রো ৪৭ স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির হাই-ডেফিনিশন ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস ৫০০ নিটস।এর ডিসপ্লের ধারে থাকবে নেভিগেশন বাটন। শুধু তাই নয়, কম্পানিয়ন অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী ঘড়িটিতে ওয়াচফেস পরিবর্তন করতে পারবেন।নতুন boAt Wave Pro 47 স্মার্টওয়াচটি কাস্টম রান প্ল্যান সাপোর্ট করবে এবং এই ফিচারটি বোট ক্রেস্ট অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব। ঘড়িটির অন্যান্য ফিচারগুলির মধ্যে রয়েছে মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল। এছাড়া হেলথ ট্র্যাকার হিসেবে এতে থাকবে হার্ট রেট ট্র্যাকার, SpO2 সেন্সর, টেম্পারেচার মনিটর, স্লিপ ট্র্যাকার, সিডেন্টারি রিমাইন্ডার ইত্যাদি।

শুধু তাই নয়, বোট ওয়েভ প্রো ৭ স্মার্টওয়াচটিতে ওয়ার্কিং, রানিং, টেবিল টেনিস, ক্যারাটের মত একাধিক স্পোর্টস মোড উপলব্ধ।বোট ওয়েভ প্রো ৭ স্মার্টওয়াচটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এর লাইভ ক্রিকেট স্কোর ফিচার। এর মাধ্যমে ব্যবহারকারী ক্রিকেট ম্যাচের লাইভ স্কোর এবং লেটেস্ট আপডেট দেখতে পাবেন।তবে এর জন্য ঘড়িটিকে ব্যবহারকারীর স্মার্টফোনের সাথে যুক্ত রাখতে হবে। একবার চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।এমনকি এটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ৩০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে।এছাড়াও IP67 ধুলো ও জল-প্রতিরোধী সুবিধা রয়েছে।

Related Articles

Back to top button