বিনোদনভাইরালভিডিও

VIRAL: সোশ্যাল মিডিয়ায় উর্বশী রাউতেলার বোল্ড বাথরুম ভিডিও ফাঁস, যা দেখে গোটা নেটদুনিয়া হতবাক

বর্তমান সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে তারকারাও তাদের দৈনন্দিন জীবনযাপন ও কর্মকাণ্ডের ছবি বা ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন ফেসবুক, ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন।উর্বশী রাউতেলা এই বলি জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা।তাঁকে চেনেন না এমন মানুষের সংখ্যা হয়তো হাতেগোনা।

বড়স্ক্রিন হোক বা সোশ্যাল মিডিয়া তিনি মাঝে মাঝেই খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে চলে আসেন।তার বোল্ড ফটোশুট রাতের ঘুম উড়িয়ে দেন ভক্তদের।অভিনেত্রীর মায়াবী শরীরী ভাঁজের ফাঁদে নিজের মন দিয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী।সম্প্রতি এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন।

আরও পড়ুন :  কে কে-এর মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত, শোক বার্তা জানিয়ে একের পর এক টুইট করেন বিনোদন জগতের তারকারা

সেই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি অত্যন্ত কম পোশাকে বাথরুমে স্নান করছেন। অভিনেত্রীর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে। এটি পুরনো ভিডিও ‘সানাম রে সিনেমার একটি ছোট্ট দৃশ্য।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে পোষ্ট করে আবারও চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন এই অভিনেত্রী।

উত্তরাখণ্ডের হরিদ্বারের বাসিন্দা অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনেত্রীর বাবা একজন বড় ব্যবসায়ী। খুব অল্প বয়স থেকেই তিনি মডেলিং শুরু করেন। এই অভিনেত্রী ১৫ বছর বয়সে ২০০৯ সালে ‘মিস টিন ইন্ডিয়া খেতাব জিতেছিলেন। এছাড়াও মিস ইন্ডিয়া প্রিন্সেস মিস ট্যুরিজম ওয়ার্ল্ড’, ‘মিস ইন্ডিয়া সুপার মডেল’-এর মতো খেতাব জিতেছিলেন তিনি।

অভিনেত্রী বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন “সিং সাহেব দ্য গ্রেট” দিয়ে। এরপর অবশ্য তিনি একাধিক মিউজিক ভিডিও এবং হিন্দি সিনেমাতে কাজ করেছেন।উর্বশী রাউতেলাকে খুব শীঘ্রই ব্ল্যাক রোজ’ নামক একটি সিনেমাতে দেখা যাবে।

Related Articles

Back to top button