বিনোদন

হট বিকিনি লুকে ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা, তার বোল্ড লুকের ছবি তুমুল ভাইরাল

টলিউড জগতে জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার।আট থেকে আশি সকল পুরুষই তাঁর রূপে মুগ্ধ।সোশ্যাল মিডিয়ায় প্রায়দিনই বোল্ড অবতারে নিত্য নতুন ছবি নয়তো ভিডিও শেয়ার করেন মধুমিতা।সম্প্রতি বিচ বেবি লুকে সমুদ্রবক্ষে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী।তার এই হট বোল্ড লুকে রীতিমতো কাত তার ভক্তরা।বিভিন্ন পোজে তোলা তার হট ছবি রীতিমতো নেট দুনিয়ায় ভাইরাল।

সম্প্রতি ইনস্টাগ্রাম রিলসে ভাইরাল হওয়া ভিডিওতে পলকা ডটেট এবং সাদা বিকিনিতে ধরা দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী। সমুদ্রতটে অস্তগামী সূর্যের আলো তার গায়ের উপরে পরে এক মোহময়ী রূপের সৃষ্টি করেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।অভিনেত্রী মাঝে মধ্যেই খোলামেলা পোশাকে ভক্তদের জন্য বিভিন্ন ছবি আপলোড করেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

রূপসী বাংলার ‘সবিনয় নিবেদন’ সিরিয়াল দিয়ে অভিনয় জীবনে পা রেখেছিলেন মধুমিতা।এরপর স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে তার পাখি চরিত্রটি দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা লাভ করেছিল।এরপর একের পর এক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে তাকে।’চিনি’ সিনেমার হাত ধরে সিনেমা জগতেও পা রাখেন মধুমিতা।জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হৈচৈতে (Hoichoi) আসতে চলেছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জনপ্রিয় উপন্যাস ‘শ্রীকান্ত’ এর আদলে তৈরী ওয়েব সিরিজ।সেখানে অভয়ার চরিত্রে অভিনয় করবেন তিনি।

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় এর বিপরীতে ‘কুলের আচার’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে মধুমিতাকে।মিঠি এবং প্রীতমের গল্প শোনাবে এই ছবি।ছবিতে দজ্জাল শাশুড়ির ভূমিকায় থাকবেন ইন্দ্রানী হালদার।ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার।সেই পুরনো পাখিকে এখন আর কেউ খুঁজে পাবেন না তাঁর মধ্যে। এই নতুন মধুমিতা আরো বেশি গর্জাস, আরো বেশি বোল্ড।

Related Articles

Back to top button