টেকনোলজি

আজই রিচার্জ করুন এই জনপ্রিয় প্ল্যান!কারন 1জানুয়ারি থেকে বন্ধ হচ্ছে এই প্ল্যান

bsnl discontinue 2399 recharge plan

নিউজ ডেস্কঃ সম্প্রতি দেশের প্রতিটি বেসরকারি টেলিকম সংস্থাই তাদের রিচার্জ প্ল্যানের খরচ ২০ শতাংশ বাড়িয়েছে।যদিও এই পথে হাঁটেনি BSNL।আর এই দাম বৃদ্ধির সঙ্গে সঙ্গেই এখন অনেকে BSNL-এ আগ্রহী হয়ে উঠেছে। ইতিমধ্যে কেউ কেউ পোর্টও করিয়ে ফেলেছেন।গ্রাহকদের সস্তার একাধিক রিচার্জ প্ল্যান অফার করে ভারত সঞ্চার নিগম লিমিটেড।আপনি কি BSNL গ্রাহক?তাহলে আপনার জন্য রয়েছে একটি ভালো খবর।দীর্ঘদিনের বৈধতা সহ একটি জনপ্রিয় প্ল্যান রয়েছে BSNL-এ। এই প্ল্যানটির বৈধতা রয়েছে 1 বছরেরও বেশি।তবে এর পাশাপাশি একটি খারাপ খবরও আছে।এই খারাপ খবরটি হল 1 জানুয়ারি 2022 থেকে 2399 টাকার প্ল্যানটি বন্ধ করে দিচ্ছে BSNL।তাই এই প্ল্যানটি রিচার্জ করতে হলে 31 ডিসেম্বর 2021 রাত 11.59 এর মধ্যে রিচার্জ করতে হবে।

আরও পড়ুন :  জলের বোতল এর দাম শুনলে আঁতকে উঠবেন, দাম পাঁচ হাজার টাকা, কেন এত দাম এই বোতলের !

BSNL এর 2399 টাকার প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে?

BSNL এর 2399 টাকার প্ল্যানে 425 দিনের বৈধতা দেওয়া হয়।এটি মূলত একটি প্রোমোশনাল প্রিপেড প্ল্যান। যেখানে ব্যবহারকারীরা 365 দিনের বৈধতার সুবিধা দেওয়া হয়। তার সঙ্গে অতিরিক্ত 60 দিনের সুবিধা দেয় সংস্থাটি। অর্থাৎ সব মিলিয়ে প্রায় 14 মাস ভ্যালিডিটি পাবেন ব্যবহারকারীরা।প্রতিদিন 3 GB ডেটা ব্যবহারের সুযোগ পাওয়া যায়। অর্থাৎ সব মিলিয়ে প্রায় 1275 GB ডেটা পাওয়া যায় এই প্যাকে।এর পাশাপাশি প্রতিদিন 100 টি SMS ও আনলিমিটেড কলের সুবিধা রয়েছে।এছাড়াও গ্রাহকরা পাবেন Eros now Entertainment এর ফ্রি সাবক্রিপশন।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে ২০২২ সালের সেপ্টেম্বরের মধ্যেই ভারতে BSNL 4G পরিষেবা শুরু হবে।এই অবস্থায় BSNL 4G রেট কত হবে সেনিয়ে প্রশ্ন সবার। যদিও BSNL এর তরফে এখনও সরকারিভাবে জানানো হয়নি ট্যারিফ রেট কত করা হবে।তবে কয়েকদিন আগে একটি সংবাদ মাধ্যম BSNL এর সম্ভাব্য 4G ট্যারিফ রেট প্ল্যান প্রকাশ করে।যদিও তা সঠিক কিনা জানা যায়নি।অবশ্য অন্য বেসরকারি সংস্থাগুলির থেকে BSNL এর ট্যারিফ রেট অনেকটাই কম।

Related Articles

Back to top button