অটোকার

সস্তায় 50KM রেঞ্জ প্রদানকারী ই-স্কুটার কিনুন, মাত্র 4664 টাকার বিনিময়ে

বর্তমানে পেট্রোলের দাম যে হারে বেড়ে চলেছে, তাতে সাধারণ মানুষের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। তাই পেট্রোল চালিত বাইক বা স্কুটি কেনার আগে তেলের দাম চিন্তার বিষয় হয়ে পড়ছে। আর তাই পেট্রোল চালিত স্কুটি ছেড়ে ইলেকট্রনিক স্কুটির দিকে মানুষের ঝোঁক বাড়ছ। আপনি যদি একটি নতুন এবং সম্ভা ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই খবরটি আপনাদের অবশ্যই জানা উচিত।এই মুহূর্তে ভারতীয় মার্কেটে সেরা এবং লো বাজেট ইলেকট্রিক স্কুটার সম্পর্কে আপনাদের জানাবো।

সস্তায় গাড়ি কেনার কথা যদি ভেবে থাকেন, তাহলে Hero Electric এর ফ্ল্যাশ LX VRLA এই গাড়িটি কিনতে পারেন। ভারতের মার্কেটে হিরো ইলেকট্রিক কতটা জনপ্রিয় সেটা তো সবার জানা। আপনি মাত্র 4,664 টাকা দিয়ে এই ইলেকট্রিক স্কুটারটি কিনতে পারবেন। তাহলে এই ইলেকট্রিক টু-হুইলারের স্পেসিফিকেশন, EMI গ্ল্যান এবং দাম জেনে নিন।

আরও পড়ুন :  খুব শীঘ্রই ভারতে Royal Enfield-এর ইলেকট্রিক বাইক আসতে চলেছে, কবে আসছে জানুন বিস্তারিত

Hero Electric Flash LX VRLA Electric Scooter

এই স্কুটারটি ভারতীয় মার্কেটে সেল হওয়া সবথেকে লো বাজেট স্কুটারগুলির মধ্যে একটি।যার দিল্লির এক্স-শোরুম মূল্য 50000 টাকার কম অর্থাৎ মাত্র 46,640 টাকা। Hero Electric Flesh LX VRLA ইলেকট্রিক স্কুটারটি ভারতীয় মার্কেটে লাল ও সিলভার এই দুটি কালার অপশনে রয়েছে।

Hero Electric Flash LX VRLA রেঞ্জ, টপ স্পিড এবং ফিচারঃ-

কোম্পানির দাবি অনুযায়ী এই Hero Electric Flash LX VRLA সম্পূর্ণ সিঙ্গেল চার্জে রেঞ্জ দেবে 50 কিলোমিটার। এই ই-স্কুটার সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে ৪ থেকে 10 ঘন্টা। এই স্কুটারে পাওয়ারের জন্য 48V/20Ah ব্যাটারি আছে। এই Hero Electric Flesh LX VRLA ইলেকট্রিক স্কুটারে 25 kmph এর টপ স্পিড পাওয়া যাবে বলে কোম্পানি জানিয়েছে।

Hero Electric Flesh LX VRLA ই-স্কুটার কিনে নিন 5,000 টাকা দিয়েঃ-

এই Hero Electric Flash LX VRLA ই-স্কুটারটি যদি আপনি কিনতে চান, তাহলে আপনি সহজ কিস্তিতেই কিনতে পারবেন এই স্কুটারটি। হিরো ইলেকট্রিকের সাইট ইএমআই ক্যালকুলেটর এর অনুসারে আপনি যদি এটি ফাইন্যান্স করেন তাহলে আপনাকে ডাউনপেমেন্ট হিসাবে দিতে হবে 5000 টাকা। এর পরে বাকি টাকার জন্য আপনি একটি ঋণ পাবেন যার মেয়াদ 2 বছর পর্যন্ত হবে। আর সুদের হার ৪% হবে। আপনাকে পরবর্তী 2 বছরের জন্য প্রতি মাসে EMI হিসাবে দিতে হবে 1,883 টাকা। তবে ডাউন পেমেন্ট ইএমআই এবং ঋণের হার প্রত্যেকটি ব্যাঙ্কে আলাদা আলাদা হয়।

আপাতাত এই স্কুটারটির প্রি-বুকিং হোল্ডে আছেঃ-

বর্তমানে এই ইলেকট্রিক স্কুটারটির বুকিং কিছু সময়ের জন্য বন্ধ রয়েছে কোম্পানির সাইট অনুসারে। তবে কোম্পানির তরফে জানানো হয়েছে যে খুব শীঘ্রই এই ইলেকট্রিক স্কুটারের প্রি-বুকিং শুরু হবে। তবে তারিখ সম্পর্কে কোনো তথ্য জানানো হয়নি কোম্পানির তরফে।

Hero Electric Flash LX VRLA শহরগুলিতে কেনা যাবেঃ-

বর্তমানে কোম্পানি এই Hero Electric Flash LX VRLA ইলেকট্রিক স্কুটার সেল করেছে অন্ধ্রপ্রদেশ, বিহার, আসাম, চণ্ডীগড়, ছত্তিশগড়, দিল্লি / NCR, হরিয়ানা, গুজরাট, জম্মু কাশ্মীর, কেরালা, ঝাড়খণ্ড, কর্ণাটক, পশ্চিমবঙ্গ, লাদাখ, মধ্যপ্রদেশ, মণিপুর, রাজস্থান, তামিলনাড়ু, পাঞ্জাব, উত্তর প্রদেশ, উত্তরাখন্ড এবং তেলেঙ্গানায়।

Related Articles

Back to top button