নিউজ

নিলামে উঠেছে করােনা, এমিনি হৈ চৈ জলপাইগুড়ির বাবুপারায়

জলপাইগুড়িঃ নিলামে উঠেছে করােনা। ভাইরাস এমিনি জোড় হৈ চৈ পরে গিয়েছে জলপাইগুড়ির বাবুপারায়।বাই বাই করােনা থিমে ৪৫ পাউন্ড একটি পেল্লাই কেক বানিয়ে তাকে ১২ হাজার নিলাম মূল্য রেখেছেন জলপাইগুরি বাবুপারার এক কেক প্রস্তুত কারক সংস্থা।

bye bye corona, Emini Hai Chai is up for auction in Babupara, Jalpaiguri

নিলাম থেকে সংগৃহিত অর্থ দিয়ে দুঃস্থ পরিবারের পাশে দারাবে এই সংস্থা। বিভিন্ন ধরনের কেকের সাথে প্রতি বছর হট টপিক নিয়ে একটি করে জায়েন্ট কেক বানায় এই সংস্থা।এর আগে হাই কোর্টের সার্কিটবেঞ্চ,লালকেল্লা, বাংলার রসগােল্লা জি আই মার্ক পাওয়ার পর রসগােল্লা বােঝাই হাড়ি হাতে, সান্টাক্লথ ইত্যাদি কেক জলপাইগুরিতে খুব হৈচৈ ফেলে দিয়েছিল। এবার বাই বাই করােনা এই থিমে কেক তৈরির খবর শুনতেই তাকে দেখতে ভিড় জমাচ্ছে শহরবাসী।

আরও পড়ুন :  করোনাবিধি মেনেই রাজ্যে লোকাল ট্রেন চলবে কবে থেকে ? আজ রেলের সঙ্গে বৈঠক রাজ্যের

কেউ আবার এই কেকের ছবি মােবাইল বন্দি করে কেক কিনে বাড়ি ফিরছে। এই পেল্লাই কেকটি তিন ফুট লম্বা আর চওড়া আড়াই ফুট এমন একটি ফুট কেকের বিশাল করােনা ভাইরাসের মডেল করা হয়েছে। ভাইরাসের ওপরে গেথে দেওয়া হয়েছে জেলি ভরা ইঞ্জেকসনের সিরিঞ্জ যাকে ভ্যাকসিনের আকারে তুলে ধরা হয়েছে। পুরাে কেক জুড়ে কোথাও স্কুল খুলে গেছে, কোথাও পার্ক এমন বােঝাতে তাতে ক্রিম দিয়ে তৈরি করা হয়েছে ছােটো ছােটো সান্টাক্লথ স্কুল বা পার্কে যাচ্ছে। এমন মডেলের মাধ্যম করােনা মুক্ত স্বাভাবিক জীবনকে একটি ক্রিম কেকের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছে এই সংস্থা। সংস্থার কর্ণধার রঞ্জনা সাহা জানালেন গৃহবন্দি দশা কাটিয়ে আমরা চাই স্বাভাবিক জীবনে ফিরে আসতে তাই আমাদের জায়েন্ট কেকের থিম বাই বাই করােনা।এই কেক ময়দা, ডিম,মার্জারিন,বাটার,ড্রাইফুট ইত্যাদি দিয়ে বানানো হয়েছে। যে নিলাম মুল্য বেশি দেবে তাকেই এই কেক দেবেন এবং সেই অর্থ দিয়ে দুঃস্থদের সাহায্য করবে এই সংস্থা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button