বিনোদন

Charmsukh Chawl House 3: পুরুষ ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন অভিনেত্রী স্নেহা পল,

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী হলেন স্নেহা পল।

Charmsukh Chawl House 3: বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে এখন বোল্ড বা অ্যডাল্ট কন্টেন্ট ওয়েব সিরিজ-এর ছড়াছড়ি। অ্যডাল্ট ওয়েব সিরিজগুলি কিন্তু প্রচুর মানুষ উপভোগ করেন। একটি আলাদা রকমের ফ্যানবেস আছে এই ধরনের ওয়েব সিরিজে। যা নিষিদ্ধ, যা বোল্ড তার প্রতি মানুষের একটি সহজাত কৌতুহল থাকে। আর সেই কৌতুহলকে কাজে লাগিয়েই ওটিটি প্ল্যাটফর্ম গুলিও এই অ্যডাল্ট ওয়েব সিরিজ (Charmsukh Chawl House 3) বানিয়ে প্রচুর লাভবান হচ্ছেন।

উল্লু ( Ullu), প্রাইম শট( Prime Shots), কোকু ( Kooku), MX Player ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নিত্য নতুন ওয়েব সিরিজ রিলিজ করে। কোনটা ছেড়ে কোনটা দেখবেন বুঝতেই পারবেন না। বিশেষ করে এই প্ল্যাটফর্ম গুলির সমস্ত সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য। প্রত্যেকটার মধ্যে বিশেষ অন্তরঙ্গতা,অবৈধ প্রেম, অবাধ যৌনতা, খুন প্রভৃতি কাহিনি রয়েছে।

যৌনতায় ভরা এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা প্রচুর। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী হলেন স্নেহা পল। সম্প্রতিকালে একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

আরও পড়ুন :  Bold Monalisa: শর্ট ড্রেসে দুর্দান্ত লুকে মোনালিসা সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন, চোখ ফেরানোই মুশকিল

Charmsukh Chawl House 3

বেশ কিছুদিন ধরেই ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি (Charmsukh Chawl House 3) । এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। বলা বাহুল্য এই ওয়েব সিরিজের প্রতিটি সিনে উদ্দাম যৌনতা দেখানো হয়েছে।একজন বাড়ির বউ তার দেওরের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। চরম উষ্ণতায় পরিপূর্ণ সিরিজটি আজও ভাবলে দর্শকদের ঘাম ঝরে।

এই ওয়েব সিরিজের প্রথম পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ২’।প্রথমের থেকেও দ্বিতীয় সিজনে লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে। দুটি সিজনেই মুখ্য চরিত্রে অভিনয় করেছে স্নেহা পল।এই ওয়েব সিরিজের বেডসিনগুলি দেখলে রিল না রিয়াল তা বুঝতেই খানিক সময় লেগে যাবে।


চরমসুখ চাউল হাউস ওয়েব সিরিজে স্নেহা পল মুখ্য চরিত্রে অভিনয় করে রীতিমত পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন। ওয়েব সিরিজ দুনিয়ায় সকল পুরুষ ফ্যানদের মন মাতিয়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে অভিনেত্রী স্নেহা পল নতুন করে জনপ্রিয়তা পাচ্ছেন। তিনি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন এবং তার অনন্য স্টাইলে ভক্তদের মাঝে আগুন ছড়িয়ে দেন। স্নেহা খুবই সুন্দরী এবং একজন মেধাবী মডেল।

তবে ওয়েব সিরিজে যৌনতায় ভরপুর অস্থির অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি নাকি খুবই শান্ত। স্নেহা পলের ইনস্টাগ্রাম হ্যান্ডেল তার সাহসী এবং হট ফটোশুটের ছবিতে পরিপূর্ণ। ছবিতে অভিনেত্রীকে কখনও কখনও বিকিনিতে দেখা যায় এবং কখনও কখনও তিনি একটি মনোকিনি পরেন। এরপর অভিনেত্রী স্নেহা পল কোন ওয়েব সিরিজে আবার কাজ করবেন সেই জন্য তার ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে (Charmsukh Chawl House 3) ।

Related Articles

Back to top button