বিনোদন

Sneha Paul : বোন্ড সিনে লজ্জার চরম সীমা অতিক্রম করেছেন অভিনেতী স্নেহা পল, দেখুন সেই ভিডিও , প্রাপ্তবয়স্ক না হলে মোটেও দেখবেন না

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে সিনেমা সিরিয়ালের পাশাপাশি এক নতুন সংযোজন হল ওয়েব সিরিজ।ওটিটি (OTT) প্লাটফর্ম এর ওয়েব সিরিজ সব থেকে বেশি জনপ্রিয়।বাস্তব গল্প,অশ্লীল সংলাপ ও যৌনদৃশ্যের জন্য সাধারণ মানুষ বেশি পছন্দ করে ওয়েব সিরিজ গুলি।আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

Charmsukh Chawl House

অ্যাডাল্ট সিরিজ সাইট গুলির মধ্যে অবশ্যই প্রথমে থাকবে Ullu। অ্যাডাল্ট ওয়েব সিরিজের ওটিটি মাধ্যম হিসাবে সব থেকে এগিয়ে আছে এই অ্যাপটি।উল্লুর জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। প্রায় প্রতিদিন নতুন নতুন কনটেন্ট নিয়ে এসে চমকে দিচ্ছে নেটিজেনদের বিশেষ করে পুরুষদের তা বলার অপেক্ষা রাখে না।তার সাথেই কলাকুশলী ও তাদের উষ্ণতা বাড়ানো সিন মানুষের সবই থেকে বেশি মন কাড়তে বাধ্য।

উল্লুর সব সিরিজই ঘাম ঝরানো তা আর বলার অপেক্ষা রাখে না। তবে কিছু সিরিজ এমন আছে যা অজান্তেই মানুষের ঘুম কেড়ে নেয়।ঘাম ঝরানো বোল্ড সিন গুলি কার্যত সব সীমা অতিক্রম করে দেয়।এই ওয়েব সিরিজগুলির প্রথম পার্ট রিলিজ করার পরে নির্মাতারা আরও পার্ট রিলিজ করেন।পরের পার্টের কাহিনী কোন দিকে মোড় নেয় তা জানার জন্য উৎসুক সকল ওয়েব সিরিজ প্রেমীরা অধির আগ্রহে অপেক্ষা করে থাকে।

Charmsukh Chawl House
বোল্ড ওয়েব সিরিজে এখন প্রচুর অভিনেত্রী নাম করেছে। তার মধ্যে প্রথম সারিতেই আছে স্নেহা পাল (Sneha Paul)। বাঙালি মেয়ে স্নেহা মডেলিং থেকে অভিনয়ে এসে হাজির হয়েছেন। Ullu-তে তিনি এখন প্রধান মুখ এই কথা বললে কোনো সমস্যা হবে না। পর পর ওয়েব সিরিজে উষ্ণতায় পরিপূর্ণ কিছু সিন দিয়ে দর্শককে মাতিয়ে তুলেছেন তিনি।

Charmsukh Chawl House

ওয়েব সিরিজ দুনিয়ায় সকল পুরুষ ফ্যানদের মন মাতিয়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছেন এই অভিনেত্রী স্নেহা পল।তিনি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন এবং তার অনন্য স্টাইলে ভক্তদের মাঝে আগুন ছড়িয়ে দেন। স্নেহা খুবই সুন্দরী এবং একজন মেধাৰী মডেল। তবে ওয়েব সিরিজে যৌনতায় ভরপুর অস্থির অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি নাকি খুবই শান্ত।

স্নেহা পলের ইনস্টাগ্রাম হ্যান্ডেল তার সাহসী এবং হট ফটোশুটের ছবিতে পূর্ণ। ছবিতে, তাকে কখনও কখনও বিকিনিতে দেখা যায় এবং কখনও কখনও তিনি একটি মনোকিনি পরেন।এই অভিনেত্রীর ওয়েব সিরিজগুলি বেশ পছন্দ করেন নেটিজেনরা।এই অভিনেত্রী এরপর কোন ওয়েব সিরিজে আবার কাজ করবেন সেই জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন ফ্যানেরা।

অভিনেত্রী স্নেহা পলকে প্রথমে Charmsukh Chawl House সিরিজে দেখা গিয়েছিলো।বেশ কিছুদিন আগে ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। বলা বাহুল্য ওয়েব সিরিজের প্রতিটি সিনে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা। একজন বাড়ির বউ তার দেওরের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। চরম উষ্ণতায় পরিপূর্ণ সিরিজটি আজও ভাবলে দর্শকদের ঘাম ঝরে।

এই ওয়েব সিরিজের প্রথম পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ২’। এতেও প্রধান অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে স্নেহা পলকে। প্রথমের থেকেও দ্বিতীয় সিজনে লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে এই অভিনেত্রী। দুটি সিজনেই মুখ্য চরিত্রে অভিনয় করেছে স্নেহা। বেডসিন গুলি দেখলে রিল না রিয়াল তা বুঝতেই খানিক সময় লেগে যাবে।তার ঘাম ঝরানো বেড সিনগুলি কার্যত লজ্জার সব সীমা অতিক্রম করে ফেলেছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।আপনিও যদি এখনও অব্দি উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজের প্রথম পার্ট না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।আর ‘চাউল হাউস ২’ তে কি কাহিনী রয়েছে জানতে আপনাকে ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট অবশ্যই দেখতে হবে।

Related Articles

Back to top button