Advertisement
বিনোদন

Charmsukh Tauba Tauba Part 2 Web Series: যৌনতায় পরিপূর্ণ রাজসী ভার্মা ও মুসকান আগরওয়ালের ওয়েব সিরিজ ‘Tauba Tauba’,

কামুক কিংবা যৌন আবেদন মূলক কনটেন্ট এখন প্রচুর আছে। প্রতিদিন শত শত নতুন সিরিজ কিংবা সিনেমা রিলিজ করে। তবে অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা এখন সব থেকে বেশি।

Charmsukh Tauba Tauba Part 2 Web Series: চরম যৌনতায় ভরপুর সিরিজ গুলি এখন মানুষের দৃষ্টি আকর্ষণ করে। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি বাজার এখন রমরমা হয়ে উঠেছে। সব ওয়েব সিরিজেই এখন এই যৌন সিন দেখা যায়।ওয়েব সিরিজের ফলে অনেক কলা-কুশলি দর্শকদের কাছে পরিচয় পেয়েছে। আবার এমন অনেকেই আছে যারা আগে থেকেই পরিচিত ছিলেন।

Advertisement

তবে অ্যাডাল্ট ওয়েব সিরিজে এখন নায়িকাদের কদর সব থেকে বেশি। কারন ওয়েব সিরিজে নায়িকাদের ঘনিষ্ঠ দৃশ্যের সিনগুলি কার্যত পুরুষদের মধ্যে আগুন ধরিয়ে দেয়। কামুক কিংবা যৌন আবেদন মূলক কনটেন্ট এখন প্রচুর আছে। প্রতিদিন শত শত নতুন সিরিজ কিংবা সিনেমা রিলিজ করে। তবে অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা এখন সব থেকে বেশি।

Advertisement

Advertisement

গত পাঁচ বছরে ওটিটি কনটেন্ট এর মধ্যেই মজেছেন দর্শকেরা। যৌনতায় ও রোমান্স ভরপুর সিরিজ গুলি সব থেকে বেশি হিট করেছে। উল্লু, কোকু, প্রাইমশট এখন অ্যাডাল্ট সিরিজের দিক থেকে সারা দেশে নাম করেছে। আবার তাদের থেকেই অনুপ্রাণিত হয়ে বেশ কিছু ছোট ওয়েবসাইট ও অ্যাপ এখন জমজমাট অ্যাডাল্ট সিরিজ গল্প বানাচ্ছে (Charmsukh Tauba Tauba Part 2 Web Series) ।

Advertisement

তবে অ্যাডাল্ট সিরিজ সাইটগুলির মধ্যে বর্তমানে প্রথম স্থানে Ullu রয়েছে। অ্যাডাল্ট ওয়েব সিরিজের ওটিটি মাধ্যম হিসাবে সবথেকে এগিয়ে আছে এই অ্যাপটি। প্রতিদিন নতুন নতুন কনটেন্ট নিয়ে এসে চমকে দিচ্ছে নেটিজেনদের বিশেষ করে পুরুষদের।সম্প্রতি উল্লুর তরফ থেকে আবারো ‘তবা তবা’ (Tauba Tauba ) সিরিজের দ্বিতীয় পর্বের ট্রেলার সামনে এসেছে। যেখানে প্রথম সিরিজ থেকেই অভিনয় করেছেন অভিনেত্রী রাজসী ভার্মা ও মুসকান আগারওয়াল।

প্রথম সিরিজের মত দ্বিতীয় সিরিজের ট্রেলারেও তাদের দুজনকে কার্যত আবারো ঘাম ঝরাতে দেখা গেল। ২৬ শে জুলাই উল্লু অ্যাপের মাধ্যমে সিরিজের দ্বিতীয় পর্ব রিলিজ হয়েছে। এই সিরিজের দুর্দান্ত গল্প সম্পর্কে একটু জানিয়ে দেওয়া যাক। প্রথম পর্বে আপনারা দেখেছেন এক বিবাহিত দম্পতির গল্প। যেখানে সেই বিবাহিতা মহিলা অর্থাৎ রাজসীর বোন রুপা একদিন তার বাড়িতে আসে। রূপার চরিত্রে আছে মুসকান।

রাজসীর স্বামী কার্যত রুপাকে দেখে পাগল হয়ে যায়। তার সাথে শারীরিক সম্পর্ক তৈরী করতে চায়। কিন্তু রুপা বাড়ির ড্রাইভারের সাথে সম্পর্ক তৈরী করে। যা একসময় রাজসী (Charmsukh Tauba Tauba Part 2 Web Series) জেনে যায়। তবে এই পর্বে সেই ড্রাইভার এবার নিজের মালকিনের সাথে সম্পর্ক তৈরী করতে চেয়েছেন। অন্য দিকে রাজসীর স্বামী এই সুযোগেই রুপার সাথে যৌন সম্পর্ক তৈরী করে ফেলে।তাদের এই দুই অবৈধ সম্পর্কের কি পরিণতি হবে।

সেটা জানতে হলে অবশ্যই আপনাদের ‘তবা তবা’ সিরিজের দ্বিতীয় পর্ব (Charmsukh Tauba Tauba Part 2 Web Series) দেখতে হবে। তবে তার আগে উল্লুর সাবস্ক্রিপশন নিতে ভুলবেন না যেন। এই এপিসোডটি হিন্দি সহ আরও ৬ টি ভাষায় রিলিজ হয়েছে। রাজসী ভার্মা ও মুসকান আগারওয়াল তাদের শরীরী হিল্লোরের সাহায্যে কার্যত লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে।ট্রেলারেই দেখা গিয়েছে একাধিক বেড ও যৌনতায় পরিপূর্ণ সিন রয়েছে। তাই কোনো মতেই এই সিরিজটি দেখতে মিস করবেন না যেন।তবে ভুলেও পরিবারের কারো সামনে এই ওয়েব সিরিজটি দেখবেন না।

Related Articles

Back to top button