বিনোদন

Choodiwala Part 2 ULLU Web Series: ঘনিষ্ঠ দৃশ্যে পরিপূর্ণ চুড়িওয়ালা ওয়েব সিরিজের শেষ এপিসোড দেখেছেন কি?না দেখলে ভিডিওর কিছু মুহূর্ত দেখুন

মূলত মহামারীর সময় কয়েক মাস বিভিন্ন প্রেক্ষাগৃহ বা সিনেমা হল বন্ধ ছিল। যার ফলে মানুষকে ঘরে বসেই বিনোদনের মজা উপভোগ করতে হত।

Choodiwala Part 2 ULLU Web Series: বর্তমান সময়ে তথ্য প্রযুক্তি ছাড়া এক পা-ও চলা সম্ভব নয়। অতিমারির আগে ডিজিটাল মাধ্যম নানাভাবে সক্রিয় থাকলেও অতিমারির পর থেকে মানুষ ডিজিটাল মাধ্যমের ব্যবহার বাড়িয়েছে। একদিক থেকে যেমন কাজের ক্ষেত্রে বাড়ানো হয়েছে ডিজিটাল মাধ্যমে ব্যবহার, তেমনি অন্যদিকে মানুষ এখন ঘরে বসে ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে উপভোগ করে থাকেন বিনোদনমূলক বিভিন্ন বিষয়।

মূলত মহামারীর সময় কয়েক মাস বিভিন্ন প্রেক্ষাগৃহ বা সিনেমা হল বন্ধ ছিল। যার ফলে মানুষকে ঘরে বসেই বিনোদনের মজা উপভোগ করতে হত। তার আগে ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষ নানা বিনোদনমূলক কাহিনী দেখলেও অতিমারির পর থেকে তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। এই মুহূর্তে বিনোদনের দুনিয়ায় বিরাজমান বিভিন্ন ওয়েব সিরিজ।

পশ্চিমী দেশগুলিতে ওয়েব সিরিজ বহু আগে থেকে এই প্রচলিত একটি বিনোদন (Choodiwala Part 2) মাধ্যম। তবে সম্প্রতি ভারতের মতো দেশেও এখন ওয়েব সিরিজ বেশ ভালো জনপ্রিয়তা পেতে শুরু করেছে। মানুষজন যখন থেকে টিভি সিরিয়াল বাদ দিয়ে সিনেমা এবং মোবাইলে কনটেন্ট দেখা বেশি পছন্দ করছেন সেই সময় থেকেই আসলে সূত্রপাত হয়েছিল ওটিটি প্লাটফর্মের। এই ধরনের প্লাটফর্মে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ আপনারা সব সময় দেখতে পাওয়া যায়।

আরও পড়ুন :  Oops Moment-এর শিকার বিরাট পত্নী, ডিপ নেক ব্লাউজ পরে বিপাকে অনুষ্কা! ভিডিও ভাইরাল

এই প্ল্যাটফর্ম গুলিতে নানা স্বাদের নানা ধরনের ওয়েব সিরিজ দেখা যায়। বিগত কয়েক বছরে ওয়েব সিরিজ আমাদের ভারতীয় বিনোদন মাধ্যমকে অনেকটাই পরিবর্তিত করতে পেরেছে। এই ওয়েব সিরিজের জগতে যেমন রয়েছে দুর্দান্ত স্টোরি লাইন এবং দারুন একশন, তেমনি এই সমস্ত ওয়েব সিরিজে দেখা যায় কিছু এমন দৃশ্য যা হয়তো গল্পের স্টোরি লাইনের সঙ্গে ওতপ্রতভাবে যুক্ত হলেও দৃশ্যটি সকলের সাথে দেখাটা একটু সমস্যাজনক হয়ে ওঠে।

Choodiwala Part 2 ULLU Web Series

বিশেষ করে পরিবারের সঙ্গে তো এই ধরনের দৃশ্য কোনভাবেই দেখতে পারা যায় না। এম এক্স প্লেয়ার এবং উল্লুর মত বিভিন্ন প্ল্যাটফর্মে এই ধরনের ওয়েব সিরিজ ধীরে ধীরে জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এছাড়াও রয়েছে প্রাইম শর্টস এর মত বিভিন্ন প্ল্যাটফর্ম যেখানে এমন কিছু ওয়েব সিরিজ মুক্তিপ্রাপ্ত হয়। যেগুলি ভারতীয় সিনেমা জগতের ইতিহাসের সমস্ত বোল্ড দৃশ্যের রেকর্ড ভেঙে দিয়েছে।

এরকম একটি বোল্ড ওয়েব সিরিজ হল ‘চুরিওয়ালা’ (Choodiwala Part 2) ।উল্লু প্লাটফর্মে এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে। এই মুহূর্তে এটি অত্যন্ত জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হয়ে উঠেছে। সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি সিজন শেষ হয়ে গেল। সেই সিজন ফিনালের শেষ এপিসোডটি ছিল অত্যন্ত আকর্ষণীয়। এই শেষ এপিসোডে মুরারী এক বড়ো ভূমিকায় রয়েছে। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে তার অভিনয় নজরকাড়া ছিল।

এই ওয়েব সিরিজে (Choodiwala Part 2) বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়েছে, যা পরিবারের সকলের সঙ্গে বসে দেখার মত নয়।তবে যদি আপনি এই ওয়েব সিরিজ পুরোটা না দেখতে চান, তাহলে উল্লুর ইউটিউব চ্যানেলে আপনার জন্য একটি এক্সপ্লেনার ভিডিও রয়েছে। এই ভিডিওতে দেখলেই আপনারা এই সিরিজের ব্যাপারে (Choodiwala Part 2) সব কিছু জানতে পারবেন। সেই ভিডিও কিছু অংশ দেখে নিন।

Related Articles

Back to top button