নিউজ

করোনার মধ্যেও আইপিএল করার জন্য সৌরভের বোর্ডের বিরুদ্ধে ১ হাজার কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে জনস্বার্থ মামলা দায়ের

মধ্যেও আইপিএল করার জন্য সৌরভের বোর্ডের বিরুদ্ধে ১ হাজার কোটি টাকা ক্ষতিপূরণ

করোনায় প্রতিদিন বাড়ছে মৃত্যুর সংখ্যা,চারিদিকে শুধু হাহাকার। আর তারমধ্যেই তিন সপ্তাহ ধরে বিনোদনের নামে চলল আইপিএল। সেই কারণে বিসিসিআইয়ের বিরুদ্ধে এমন পরিস্থিতিতে আইপিএল চালিয়ে যাওয়ার জন্য ১০০০ কোটি টাকার জনস্বার্থ মামলা দায়ের করলেন আইনজীবী ভনাদন শাহ।বোম্বে হাইকোর্টে তিনি এই মামলা দায়ের করেছেন। সেই আইনজীবী জানিয়েছেন, বিসিসিআইয়ের থেকে হাজার কোটি টাকা আদায় করে তা দেশে করোনা মোকাবিলায় ব্যবহার করা উচিত।

আরও পড়ুন :  বড়সড় ভূমিকম্পের গ্রাসে পড়তে পারে কলকাতা,আশঙ্কার বার্তা ভূতত্ত্ববিদদের

 

তিনি জানিয়েছেন, অতিমারীতে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন হয় কী করে! আইপিএল অত্যাবশ্যকীয় পণ্য নয়। বহু মানুষ করোনায় আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে হাসপাতালে প্রাণ হারাচ্ছেন। বহু মানুষ চিকিৎসা পাচ্ছেন না। এমন সময় এত টাকা খরচ করে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের অর্থ কী।বরং দেশের এই দুঃসময় বিসিসিআই ওই টাকা মানুষের জন্য অনুদান দিক।

বায়োবাবলে আইপিএল খেলা হলেও, সংক্রমণের আশঙ্কা রয়েই যায়। এই প্রশ্নও তিনি আদালতে তুলেছেন, বায়োবাবলে থাকলেও ক্রিকেটাররা সামাজিক দূরত্ববিধি না মানায় সংক্রমণের আশঙ্কা বহুগুণ বৃদ্ধি পায়।এমন পরিস্থিতিতে কোনওভাবেই টুর্নামেন্ট আয়োজন মেনে নেওয়া যায় না।তাই তিনি ক্ষতিপূরণের টাকা দেশের করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য সরকারি
হাসপাতালগুলিতে দান করার দাবি তুলেছেন।

Related Articles

Back to top button