টেকনোলজি

প্রিমিয়াম জিঙ্ক অ‍্যালয় বডি ও নানান ফিচার সহ লঞ্চ হলো Cosmos Luxe!পাবেন সাত দিনের ব‍্যাটারি লাইফ।

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করলো Pebble সংস্থার নতুন স্মার্টওয়াচ Cosmos Luxe,নতুন এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচারসহ নির্দিষ্ট হেলথ সেন্সর।এছাড়া এই স্মার্টওয়াচটিতে রয়েছে একাধিক স্পোর্টস মোড।চলুন দেখে নেওয়া যাক Cosmos Luxe এর দাম,ফিচার ও স্পেসিফিকেশন।

ই কমার্স সাইট ফ্লিপকার্টে Cosmos Luxe স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে মাত্র ৩৯৯৯ টাকায়।এই দাম যদিও সীমিত সময়ের জন্য।ক্রেতারা আইভরি গোল্ড,স্পেস ব্লাক,মিডনাইট গোল্ড এই তিনটি কালার অপশনে পাবেন এই স্মার্টওয়াচটি।

আরও পড়ুন :  কোন কোন গাড়িতে বিপুল ডিসকাউন্ট দিচ্ছে Maruti ! এক নজরে দেখেনিন

Cosmos Luxe স্মার্টওয়াচের ফিচার :

এই স্মার্টওয়াচের ফিচার বলতে উল্লেখযোগ্য হলো মিউজিক কন্ট্রোল,ওয়েদার ফোরকাস্ট,মেসেজ নোটিফিকেশন,এলার্ম ইত‍্যাদি।এছাড়াও ঘড়িটিতে রয়েছে ১০টি ইনবিল্ট ওয়াচফেস।সংস্হার মতে একবার চার্জ দিলে ঘড়িটি পাঁচ থেকে সাতদিন পাওয়ার ব‍্যাকআপ দিতে সক্ষম।

 

Cosmos Luxe স্মার্টওয়াচের স্পেসিফিকেশন:

পেবল কসমস লিউক্স স্মার্টওয়াচটি সর্বোচ্চ ৬০০ নিটস উচ্চতা ও ১.৩৬ ইঞ্চি গোলাকৃতি অ‍্যামোলেড অলওয়েজ অন ডিসপ্লের সাথে বাজারে এসেছে।এছাড়া থাকছে ব্লুটুথ কলিং ফিচার,শক্ত গ্লাসের আচ্ছাদনের সঙ্গে থাকছে প্রিমিয়াম জিঙ্ক অ‍্যালোয় বডি।এছাড়া এই ঘড়িতে থাকছে ভিসি ৩২ সিরিজের হেলথ সেন্সর যা ব্লাড অক্সিজেন ও হার্ট রেট মাপতে সক্ষম। এছাড়াও থাকছে মহিলাদের পিরিয়ড ট্রাকার,স্ট্রেস মনিটর ও স্পোর্টস মোড।

Related Articles

Back to top button