ইউরোপ, চিনে কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, এরফলে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী সকলকে সতর্ক থাকার পরামর্শ দিলেন

Covid-19 infections on the rise in Europe, China,

নিউজ ডেস্কঃ করোনা সংক্রমণ মাঝে কিছুটা কমলেও, ফের ইউরোপ, চিন ও অন্যান্য দেশে কোভিড-১৯ বাড়ছে। এরফলে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে সকলকে সতর্ক থাকার বার্তা দিলেন। তিনি বলেন এখন পর্যন্ত তৃতীয় ঢেউয়ের প্রভাব দেখা গেছে, তাই মাস্ক সরানোর কথা এখনি ভাবা যাচ্ছে না।তাই COVID-এর বিরুদ্ধে মানুষের উপযুক্ত আচরণ করা উচিত। তিনি আরও বলেন যে অবস্থার কোনও পরিবর্তন হলে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে তার উপযুক্ত ব্যবস্থা নেবেন।তিনি এও বলেছেন শিক্ষার্থীদের স্কুল খুলে দেওয়া হয়েছে এবং শিশুদের টিকা দেওয়ার বিষয়ে সচেতন করা হচ্ছে অভিভাবকদের।

Advertisement

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন টাস্কফোর্স এবং অন্যান্য সমস্ত প্রতিষ্ঠান সারা বিশ্বের পরিস্থিতি সম্পর্কে সচেতন এবং তারা বর্তমান পরিস্থিতির সম্পর্কে পরামর্শ দিচ্ছেন।প্রয়োজনে রাজ্য সরকারের গঠন। করা টাস্কফোর্সের পরামর্শগুলি সরকার বিবেচনা করবে।এসবের মধ্যেও বিজেপি দাবি করেছে ‘গুড়ি পাড়োয়ার মিছিল। আর এই বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন মুখ্যমন্ত্রী টাস্ক ফোর্সের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করার পরে সিদ্ধান্ত নেবেন।কোভিড-১৯ সংক্রমণ থেকে বাঁচতে সকল মানুষকেই সতর্ক হওয়া প্রয়োজন।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles