নিউজ

কোভিড সঙ্কটে দেশবাসীর পাশে দাঁড়ালেন ক্রিকেটের ‘ভগবান সচিন’,অক্সিজেন কনসেনট্রেটর কিনতে ১ কোটি দান

কোভিড সঙ্কটে দেশবাসীর পাশে দাঁড়ালেন ক্রিকেটের 'ভগবান সচিন',অক্সিজেন কনসেনট্রেটর কিনতে ১ কোটি দান

নিউজ দেস্কঃ কোভিড রোগীদের সামলাতে হিমশিম খাচ্ছে সরকার। চ্যালেঞ্জের মুখে দেশের স্বাস্থ্য ব্যবস্থা। দেশের এই পরিস্থিতিতে কোভিড রোগীদের জন্য সচিন তেন্ডুলকর অক্সিজেন কনসেনট্রেটর কিনতে এক কোটি টাকা দান করলেন। সম্প্রতি এই কিংবদন্তি ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন।২১ দিন আইসোলেশনে থাকার পর সুস্থ হয়েছেন তিনি।এদিন ‘মিশন অক্সিজেন’ নামের একটি তহবিলে দান করেন মাস্টার ব্লাস্টার।

সংস্থার তরফে জানানো হয়েছে, বিপদের সময় সচিনের এই প্রচেষ্টায় কোভিড রোগীরা উপকৃত হবেন। সচিন এ প্রসঙ্গে টুইটারে লিখেছেন, করোনার দ্বিতায় ঢেউ দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে মারাত্মক চাপের মুখে দাঁড় করিয়ে দিয়েছে।কোভিড রোগীদের অক্সিজেন পৌঁছানোই এই সময়ে গুরুত্বপূর্ণ কাজ। সেই কাজে এগিয়ে এসেছে ‘মিশন অক্সিজেন’।এই মিশন তৈরি করেছেন ২৫০-র বেশি যুব উদ্যোগপতি মিলে। তাঁদের মূল উদ্দেশ্য, দেশের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেওয়া।

আরও পড়ুন :  শুরু হয়ে গিয়েছে পার্কস্ট্রিট ক্রিসমাস ফেস্টিভ্যাল

যার জন্য তহবিল জোগাড় করেছেন তাঁরা। আমি আশা করছি, ওঁদের মিশন সফল হবে। তাই ওঁদের মিশন সফল করতে আমি কিছু সাহায্য করেছি।যাতে ওঁরা দেশের আরও বেশি হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দিতে পারেন।দেশের এই খারাপ সময়ে আমাদের উচিত একজোট হয়ে মহামারীর সঙ্গে লড়াই করা।’মিশন অক্সিজেন’ সচিনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে।

Related Articles

Back to top button